বিনোদন

সোশ্যাল মিডিয়ায় এক মহিলার সঙ্গে পাউট পোজে ছবি পোস্ট করলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পাউটে মজেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সঙ্গে ইনি কে?

টলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম একজন হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। দীর্ঘ কয়েক দশক ধরে তিনি টলিউড ইন্ডাস্ট্রিতে রাজত্ব করে চলেছেন। খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে টলিউড বলা হয়ে থাকে। কারণ টলিস্ট্রিতে তার বেশ কয়েক বছর কেটে গেলেও এখনো দাপটের সঙ্গে নায়কের চরিত্রে অভিনয় করে চলেছেন তিনি। কিছুদিন আগে মুক্তি পেয়েছে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দিতিপ্রিয়া রায় অভিনীত ছবি ‘আয় খুকু আয়’। ছবিতে দিতিপ্রিয়ার বাবার ভূমিকায় দাপটে সঙ্গে অভিনয় করেছেন বুম্বাদা।

সোশ্যাল মিডিয়াতে খুব একটা অ্যাক্টিভ না থাকলেও মাঝেমধ্যে তাকেও ছবি পোস্ট করতে দেখা যায়। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেতা। সেখানে তাকে এক মহিলার সঙ্গে পাউট করে ছবি তুলতে দেখা গিয়েছে। ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পাশের মহিলার পরিচয় জানার জন্য উদগ্রীব সকলে। সকলের মনে একটাই প্রশ্ন অভিনেতার পাশে মহিলাটি কে? কি তার আসল পরিচয়? আজ আপনাদেরকে সেই মহিলার আসল পরিচয় সম্পর্কেই জানাবো।

ছবিতে অভিনেতার পাশে যে মহিলাকে দেখা গিয়েছে তার নাম রিয়া ভট্টাচার্য। মঙ্গলবার রিয়ার জন্মদিন আর সেই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে রিয়াকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। রিয়া হল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বোন পল্লবী চট্টোপাধ্যায়ের একমাত্র মেয়ে অর্থাৎ রিয়া এবং প্রসেনজিতের মধ্যে মামা ভাগ্নির সম্পর্ক। পল্লবী চট্টোপাধ্যায় কে মাঝেমধ্যেই মেয়ের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর আগেও রিয়া সঙ্গে ছবি পোস্ট করেছিলেন। রিয়া পেশায় একজন ফ্যাশন ডিজাইনার তার জন্মদিন উপলক্ষেই মামা তাকে শুভেচ্ছা বার্তা জানাতে এই ছবি পোস্ট করেছে। ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন ‘Many many happy returns of the day my dear Rheya! Loads of good wishes! god bless’.

Related Articles

Back to top button