বিনোদন

অনিন্দিতা না দর্শনা, কার সঙ্গে প্রেম করছেন? দর্শনা এবং অনিন্দিতা কে ছাপিয়ে নতুন প্রেমিকা সম্পর্কে মুখ খুললেন মন্টু পাইলট

প্রেম জীবন হোক বা রাজনৈতিক জীবন কিংবা তার অভিনয় জীবন , সব দিক দিয়েই রীতিমতো জল্পনা কল্পনার তুঙ্গে রয়েছেন টলি অভিনেতা মন্টু পাইলট ওরফে সৌরভ দাস। তাই স্টাইল সেন্স থেকে শুরু করে তার অভিনয় , প্রেমজীবন, সবদিক থেকেই বিভিন্ন সময়ে বিভিন্ন সমালোচনার মুখোমুখি হয়েছেন তিনি। তবে তিনি দমবার পাত্র নন। তিনি খামখেয়ালী তবে যে কোন কিছু বিষয়ে সর্বদা অকপট তিনি।

সম্প্রতি টলিমহলে নতুন গুঞ্জন উঠেছে সৌরভ দাসের সাথে দর্শনা বণিকের নাকি রয়েছে গোপন প্রেমের সম্পর্ক। এর আগে তার সঙ্গে অভিনেত্রী অনিন্দিতার প্রেমের সম্পর্ক ছিল। সে বিষয়ে তারা দুজনেই যথেষ্ট খোলাখুলিও ছিলেন। কিন্তু ইদানিং তাদের সম্পর্কে ছেদ পড়েছে। তাহলে এবারের পুজোয় অনিন্দিতা নাকি দর্শনা কার সাথে ছুটি কাটাবেন সৌরভ?

এই নিয়ে তাকে প্রশ্ন করা হয়েছিল সংবাদ মাধ্যমের তরফ থেকে। তিনি নির্দ্বিধায় দর্শন এবং অনিন্দিতা কে ধুলিস্যাৎ করে দিয়ে তার নতুন প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন। তিনি জানিয়েছেন “এবারে পুজোয় আমি একা, তবে এবারে আমার নতুন প্রেম, আমার ব্যবসা এবং এই দুর্গাপুজোয় আমি বাস্তবিকভাবে সিঙ্গেল এবং খুশি”

সম্প্রতি তিনি অভিনেতা সব্যসাচী চৌধুরী সাথে যৌথভাবে সল্টলেকে একটি রেস্তোরা খুলেছেন। তাই পুজোয় তিনি এবার এবারে ধ্যান দিতে চান তার ব্যবসার দিকেই। দর্শনা প্রসঙ্গে তিনি জানান , ” একসাথে দু-তিনটে ছবি করলেই লোকজন ধরে নেয় যে তারা প্রেম করছে এটা তো যুগ যুগ ধরে চলে আসছে। তবে এটা সত্যি নয়। দর্শনার সাথে আমার কোন প্রেমের সম্পর্ক নেই। আমি এই দুর্গাপুজোয় এক্কেবারেই সিঙ্গেল এবং বেশ খুশি”

Related Articles

Back to top button