বিনোদন

ভারতের পতাকা কখনো ঝুঁকবে না! বিদেশের মাটিতে দাঁড়িয়েও ভারতের পতাকার সম্মান রক্ষা করলেন আল্লু অর্জুন! অভিনেতার প্রতি শ্রদ্ধা কয়েকগুণ বেড়ে গেল দর্শকদের

দক্ষিনের ফিল্ম ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় ও বিখ্যাত অভিনেতা হলেন আল্লু আর্জুন। দেশে-বিদেশে এনার অসংখ্য ভক্ত। ‌‌বিজেথা সিনেমার মধ্য দিয়ে সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি পা রাখেন তারপর একের পর এক জনপ্রিয় হিট ছবি উপহার দিয়েছেন তিনি দর্শকদের। মাঘধীরে, আরেয়া,ম্যা হু লাকি দ্যা রেসার, সন অফ সত্যমূর্তি,বাদরিনাথ,পারুগু,পুষ্পা ইত্যাদি একের পর এক জনপ্রিয় ছবিতে কাজ করেছেন ‌‌। তার শেষ অভিনিত ছবি পুষ্পা দ্য রাইজ বক্স অফিস সফল ছবি।

সম্প্রতি জনপ্রিয় এই অভিনেতা তার স্ত্রী স্নেহা রেড্ডি কে নিয়ে নিউইয়র্কে ইন্ডিয়া যুক্ত হয়েছিলেন সেখানে আল্লু অর্জুনকে দেখবার জন্য স্বাভাবিকভাবেই প্রচুর পরিমাণে ভিড় হয়েছিল এবং সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। নিউইয়র্কের ইন্ডিয়া ডে প্যারেডের অনেক ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল যেখানে অভিনেতা আল্লু অর্জুনকে সম্মান জানানো হচ্ছিলো।

এরকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, আল্লু আর্জুন তার স্ত্রীর সাথে মঞ্চে দাঁড়িয়ে আছেন এবং সেখানে আরো লোকজন দাঁড়িয়ে আছেন ।আল্লু অর্জুনকে ভারতের পতাকা হাতে নিয়ে থাকতে দেখা যায় এবং পরে তার ফিল্ম পুষ্পা দ্য রাইসেস স্টাইলে তিনি বলেন, ইয়ে ভারত কা তিরাঙ্গা হে কাভি ঝুঁকে গ নেহি। অর্থাৎ এটি ভারতের পতাকা কখনো মাথা নত করবে না। ‌ এই বক্তব্য শুনে আশেপাশের সমস্ত মানুষ হাততালি দিতে শুরু করেন এবং সিটি বাজাতে শুরু করেন। একজন‌ ভারতবাসীর কাছে এই ভিডিওটি অত্যন্ত মূল্যবান একটি ভিডিও এবং বক্তব্যটাও অত্যন্ত মূল্যবান কারণ ভারতের পতাকাকে সম্মান দেওয়া হচ্ছে এখানে।

নিউইয়র্কের মাটিতে দাঁড়িয়ে আল্লু অর্জুনের এই বক্তব্য নিঃসন্দেহে তার প্রতি সম্মান আরো কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে।

Related Articles

Back to top button