সিনেমা

বলিউড ইন্ডাস্ট্রিতে এবার দেখা যাবে যীশু সেনগুপ্ত কে! একেবারে করিশ্মা কাপুরের সাথে জুটি বাঁধতে চলেছেন অভিনেতা

বাংলা ছবির জগতে একজন অতি জনপ্রিয় মুখ হলো অভিনেতা যীশু সেনগুপ্ত। একাধারে সমস্ত ইন্ডাস্ট্রিতে তাঁর আধিপত্য রয়েছে। অভিনয় গুণের মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিকেও তিনি মুগ্ধ করেছেন। কিছু কিছু সময় সঞ্চালনার দায়িত্বেও দেখা যায় যীশু সেনগুপ্তকে। হায়দ্রাবাদেও দেখা গিয়েছিল অভিনেতাকে দক্ষিণী ছবির শুটিং এর ক্ষেত্রে। যীশু সোলাঙ্কির অভিনীত ছবি “বাবা বেবি ও ” কিছুদিন আগেই বেশ সাড়া ফেলেছে। পরমব্রত চট্টোপাধ্যায় এর পরিচালিত ‘অভিযান’ ছবিতেও দেখা গিয়েছিল যীশু সেনগুপ্তকে। এর থেকে আন্দাজ করাই যাচ্ছে যীশু সেনগুপ্তর হাতে পরপর প্রচুর কাজ রয়েছে।

আরও পড়ুন: সিদ্ধার্থ কিয়ারার ব্রেক আপ!‌ বিয়ে অবধি আর গড়ালো না সম্পর্ক

তবে পর্দায় এবার একেবারে নতুন চমক নিয়ে আসতে চলেছেন অভিনেতা। তবে আর বাংলা ইন্ডাস্ট্রিতে থেমে থাকবেন না এবার অভিনেতাকে দেখা যাবে হিন্দি জগতে। খোদ অভিনেতা নিজে এবার এই খুশির খবর ভক্তদের সাথে শেয়ার করে নিয়েছেন। তবে সবথেকে চমকপ্রদ বিষয়টি হলো হিন্দি জগতের ক্ষেত্রে অভিনেতা যাঁর সাথে জুটি বাঁধতে চলেছেন তিনি আর কেউ নন বলিউডের একেবারে এভারগ্রীন অভিনেত্রী করিশ্মা কাপুর। সিরিজটির নাম হতে চলেছে, ব্রাউন। ভক্তদের সাথে সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন এই খবর তিনি।

সিরিজের অভিনয়ের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। প্রথম দিনের অভিনয় শেষে এইকথা জানিয়েছেন অভিনেতা। সিরিজের পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিনয় দেও। অভিনেত্রী করিশ্মা কাপুর অনেক আগেই এই সিরিজের প্রসঙ্গে জানিয়েছেন তবে এবার অভিনেতা যীশু সেনগুপ্ত জানিয়ে দিলেন ভক্তদের সামনে। হেলেন এবং সোনি রাজদান এই সিরিজের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। যিশু সেনগুপ্ত বর্তমান সময়ে একজন বহুমুখী প্রতিভাশালীর মতো হিন্দি, তেলেগু সমস্ত ইন্ডাস্ট্রির ক্ষেত্রে একই ভাবে অভিনয় করে চলেছেন।

আরও পড়ুন: খোকা যাবে অটো চড়ে ব্যাঙ হবে সারথি- খুদের তুতলিয়ে বলা ছড়া ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

তবে অভিনেতা অভিনয়ের পূর্বে একটা বিষয়ে অত্যন্ত ভালো ভাবে পর্যবেক্ষণ করেন , চরিত্রের মধ্যে গভীরতা কতোটা রয়েছে। সিনেমার ক্ষেত্রে চরিত্রের গুরুত্বপূর্নতা সবথেকে বেশি প্রাধান্য পায়। ছবির জগতে সমস্ত প্রকার বিতর্ক থেকে সর্বদা দূরে থাকতে দেখা যায় অভিনেতাকে। সোশ্যাল মিডিয়াতে তাঁকে কাজের প্রয়োজন ছাড়া খুব একটা লক্ষ্য করা যায়না। ১৯৯৮ সালে প্রথম ছোটপর্দায় মহাপ্রভুর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ ঘটেছিল অভিনেতার। তারপর আর পেছনে তাকাতে হয়নি তিনি একের পর এক ছবিতে নিজের অভিনয় গুণে এগিয়ে গিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu)

Related Articles

Back to top button