সিনেমা

রণবীরের আলিঙ্গনে গদগদ আলিয়া…স্পষ্ট বেবি বাম্প! রণবীরের পাশে অন্তঃসত্ত্বা আলিয়ার জেল্লায় সরগরম ‘ব্রহ্মাস্ত্র’-প্রচার

চলতি বছরের এপ্রিল মাসে রণবীর কাপুর এবং আলিয়া ভাট বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। জাঁকজমক করে তাদের বিয়ের অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে মুম্বাইয়ের বান্দ্রায় কাপুর বাড়িতে। পাঁচ বছর সম্পর্কের থাকার পর তারা দম্পতিতে পরিণত হলেন। পাঞ্জাবি মতে বিবাহটি সম্পন্ন হয়েছে। এখন আলিয়া ভাট মা হতে চলেছে। সম্প্রতি এক ছবিতে নতুন লুকে ধরা গেছে এই দম্পতিকে।

ওই ছবিটিতে দেখা যাচ্ছে রণবীর কাপুরের পরনে আছে কালো টি-শার্ট, কালো জিন্স, চোখে রয়েছে কালো চশমা। পাশে আছে অন্তঃসত্ত্বা আলিয়া। এদিনের এই ফটোতে আলিয়ার জৌলুস ছিল চোখে পড়ার মতো। সন্তান আসার সংবাদটি দেবার পর এই দম্পতিকে প্রথম একসাথে দেখা গেল।

আলিয়া ভাটের পরনে আছে বাদামী রঙের বুক ছেঁড়া পোশাক যা, উরুর কাছে গিয়ে শেষ হয়েছে। পোশাকের মধ্যে দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে আলিয়া ভাটের মাতৃত্বের চিহ্ন।গর্ভের ভারে ঈষৎ স্খলিত হওয়ার মতো ঘটনা চোখে পড়ল তাঁর। অভিনেতা রণবীরের চোখেমুখে স্পষ্ট ফুটে উঠেছে পিতৃত্বের গর্ব। স্ত্রীকে বাহুবন্ধনে জড়িয়ে নিয়ে প্রশান্তি দেখা গেল তাঁর চওড়া হাসিতে।

সামনে এগিয়ে আসছে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মুক্তি পাওয়ার দিন। ওই ছবিটির জন্য গত তিন মাস ধরে রণবীর কাপুর পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সাথে বিভিন্ন এলাকায় প্রচার করে বেড়াচ্ছেন। তবে এবার কিন্তু অভিনেতা একা নয় সাথে নিজের স্ত্রী আলিয়া ভাটকেও দেখা যাচ্ছে। সদ্য মুক্তিপ্রাপ্ত ছবিটির জন্যই হয়তো এই জুটিকে দেখা যাচ্ছে। তবে মুম্বাইয়ের এক প্রচার অনুষ্ঠানে রণবীর এবং আলিয়াকে দেখে তাদের অনুরাগীরা শুভেচ্ছায় ভরিয়ে দিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

Related Articles

Back to top button