সিনেমা

এক চিরন্তন প্রেমের গল্প ‘বেলাশুরু’, শেখাবে নতুন করে এক ভালোবাসার অধ্যায়!

এক চিরকালীন প্রেমের সম্পর্কের যাত্রা। সূচনা থেকে সমাপ্তি পর্যন্ত অনন্য ভালোবাসার সফর। ভালোবাসার এক অন্য আঙ্গিকে প্রেমের উদযাপন। সৌমিত্র-স্বাতীলেখা জুটি প্রেমের নতুন করে পাঠ দিতে ফের পর্দায় প্রত্যাবর্তন করতে চলেছেন।। ভালোবাসার মানুষের সাথে জীবনের কঠোর দিনেও একসাথে বাঁচার প্রয়াস। শিবপ্রসাদ-নন্দিতা, ‘বেলাশুরু’ ছবির মাধ্যমে একেবারে নতুন ভাবে প্রেমের স্বাদ পেতে সাহায্য করবে। অনুরাগীদের দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে মুক্তিপ্রাপ্ত হলো বহুদিনের প্রতীক্ষিত এই ছবি। দর্শকরা ছবির দৃশ্যাবলীতে মন্ত্র মুগ্ধের মত হয়ে রইলো। ছবির ভাঁজে ভাঁজে নতুন করে ভালোবাসার বার্তা। দর্শকের চোখ ভিজেছে ।

আরও পড়ুন: জ্যাকলিনের কাছে লাখ লাখ টাকার উপহার! ৯ লাখের বিড়াল থেকে ৫০ লাখের ঘোড়া সবই সুকেশের দেওয়া!

দীর্ঘ প্রতীক্ষার পর অনুরাগীদের যেনো স্বাদ মিটেছে। ‘বেলাশুরু’র ট্রেলার যে দর্শককে এভাবে আবেগপ্রবণ করে তুলবে আগে ভাবতে পারেনি অনুরাগীরা। আগামী মাসের ২০ শে মে মুক্তি পেতে চলেছে ছবি। শনিবার উইন্ডোজ প্রোডাকশন হাউজের অফিসে ছবির নতুন ট্রেলার মুক্তি পেয়েছে যেখানে সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্তর জন্য দুটি আলাদা করে ফাঁকা সিট রাখা হয়েছিল। দুই তারকাই দর্শকের চোখে জল এনেছে। দীর্ঘদিন অপেক্ষার পর যে এত ভালো একটা উপহার প্রাপ্তি ঘটবে দর্শক ঠাওর করতে পারেনি।

বেলাশুরু’র ট্রেলারে আগের ছবি ‘ বেলাশেষের ‘ এক পুরনো স্মৃতিকে উসকে দিল। খরাজ-অপরাজিতা, ঋতুপর্ণা-সুজয়প্রসাদ, মনামি-অনিন্দ্য, শঙ্কর-ইন্দ্রানীরা জুটিরা ফের একসাথে যেনো দর্শকের মনে আগের প্রেমের উদযাপনের স্মৃতিকে মনে করিয়ে দিয়েছে। ছবির প্রতিটি ভাগে ভাগে রয়েছে প্রেম কৌতুকের এক অসাধারণ মেলবন্ধন। টিজারে দেখা গিয়েছে সৌমিত্র খুব যত্নের সাথে স্বাতীলেখার চুল আঁচড়ে দিচ্ছে।

আরও পড়ুন: ‘আমার ছেলেকে আমি একা মানুষ করেছি। তাই জন্যেই কি হেনস্থা করা হল?’ – পাসপোর্ট তৈরিতে হেনস্থার অভিযোগ আনলেন অভিনেত্রী র‌্যাচেল হোয়াইট!

শিবু-নন্দিতার সৌজন্যে ফের বড়ো পর্দায় প্রত্যাবর্তন ঘটতে চলেছে ।ভালোবাসার এক নতুন সংজ্ঞা দিতে চলেছে এই ছবি। প্রেমের সম্পর্কে যে বন্ধুত্ব ঠিক কতটা প্রয়োজনীয় সেই বার্তাই দিতে চলেছে এই ছবির মাধ্যমে। অনিন্দ্য চট্টোপাধ্যায় ও অনুপম রায় সিনেমায় মিউজিক করেছেন। মলয় লাহা রয়েছেন সম্পাদনার দায়িত্বে এবং সিনেম্যাটোগ্রাফি শুভঙ্কর ভরের। ট্রেলার যেনো নতুন করে আবার একবার অনুরাগীদের মনে করিয়ে দিয়েছে নতুন রূপে ভালোবাসার এই উদযাপন সপরিবারে একসাথে দেখতে পায়।

Related Articles

Back to top button