সিনেমা

সোনার মন সোনু নিগম এর! “কাছের মানুষ” ছবিতে গান গেয়ে টাকা নেননি সোনু, কারণ জানাতে মুখ খুললেন সোনু

সোনু নিগাম এই মুহূর্তে ভারতবর্ষের অন্যতম প্রসিদ্ধ একজন গায়ক। হিন্দি, বাংলা ,মারাঠি সহ বিভিন্ন ভাষায় তিনি অসংখ্য গান গেয়েছেন। একটা সময় ছিল যখন সোনুর গান ছিল পরশ পাথরের মত। গল্প টালমাটাল হলেও, সোনু নিগামের গানের জোরে সেই ছবি বক্স অফিসে ইতিবাচক ফল করতো। বহুদিন পর সোনু নিগাম ফের কন্ঠ দিলেন দেব,প্রসেনজিৎ অভিনীত “কাছের মানুষের” ছবিতে।

সোনুর কন্ঠে ‘যদি ভালবাসো, আমায় মুক্তি দাও’, গানটি ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে দর্শকদের মনে। অসাধারণ গায়কী, মন মাতানো সুর দর্শকদের আবার কাছে টেনে এনেছে বাংলা গানের।

কিন্তু সম্প্রতি জানা গেছে এই গানটি গাওয়ার জন্য সোনু নিগাম কোনো টাকা নেননি। অনেকেই ভাবছেন যে হয়তো প্রোডাকশন কোম্পানির সাথে ঝামেলা বা অন্যান্য কোন কারণ সোনু টাকা গ্রহণ করতে চাননি। বিষয়টি নিয়ে অবশেষে নিজেই মুখ খুললেন গায়ক। ছবির গান লঞ্চের অনুষ্ঠান অন্যান্য কলাকুশলীদের সাথে উপস্থিত ছিলেন স্বয়ং সোনু নিগাম।তিনি জানিয়েছেন, এই গানটি তার এতটাই পছন্দ হয়েছে যে তিনি নিজেই পারিশ্রমিক ফিরিয়ে দিয়েছেন।আবগঘন গলায় সোনু এও জানান যে স্টুডিওতে এই গানটি রেকর্ড করার সময় তিনি কেঁদেও ফেলেছিলেন। এরই সাথে সোনুর সংযোজন , এই গানটি যে লক্ষ লক্ষ মানুষের হৃদয় স্পর্শ করতে পেরেছে এতেই তিনি খুশি।

নীলায়ন চট্টোপাধ্যায় এর লেখা ও সুর করা এই গান এখন রীতিমত ট্রেন্ড সোশ্যাল মিডিয়ায়। পুজোর মুখে এই গান দর্শকদের মন জয় করে নিয়েছে তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button