বিনোদন

‘হাতে কী সমস্যা হয়েছে, সে তার ছাতা ধরে রাখতে পারে না’! বড়োলোক বলে নিজের ছাতা নিজের হাতে না রেখে দেহরক্ষীকে ধরতে দেওয়ায় চরম ট্রোল হলেন কিয়ারা আদবানি

কিয়ারা আদবানি, বর্তমান যুগের বলিউডের এক নামকরা অভিনেত্রী। কিয়ারাকে দর্শকেরা খুব অল্প সময়ের মধ্যেই আপন করে নিয়েছেন। টলিউড হোক বা বলিউড অভিনেতা – অভিনেত্রীদের নিয়ে কখনো প্রশংসা আবার কখনো ট্রল তো সবসময়ই হতে থাকে। যেমন অভিনেত্রীর ভালো কাজের জন্য যেমন তাকে প্রশংসা করা হয়। ঠিক তেমনি ট্রল করা হয় একটি সাধারণ ব্যাপারে। যদিও অভিনেতা – অভিনেত্রীদের সোশ্যাল মিডিয়ায় ট্রল করা এখন একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। কিয়ারা তার মাথার একটি ছাতা দেহ রক্ষীকে ধরতে দেওয়ায় তাকে নিয়ে ট্রল করা হয়।

ছাতাটি আয়তনে এতটাই বড় যে ধরে রাখতে পারছিলেন না অভিনেত্রী। তাই সে ছাতাটি তিনি দেন নিরাপত্তারক্ষীর হাতে। তবে এটা দেখেই খেপে উঠেন নেটিজেনরা। বর্ষাকালে ছাতা সবাই ব্যবহার করেন। আর অভিনেতা অভিনেত্রীদের মাথায় সেই ছাতা ধরেন তাদের দেহরক্ষীরাই। এটা খুবই স্বাভাবিক একটা বিষয়। কিন্তু তারপরেও সোশ্যাল মিডিয়ায় এই ব্যাপারটি নিয়ে ট্রল করা হয়েছে অভিনেত্রীকে।

আসলে অভিনেত্রীকে ট্রল করা হয় কারণ ছাতাটি এতই বড় ছিল যে তিনি সেটা ধরে রাখতে পারছিলেন না। একজন লিখেছেন, ‘আমি বুঝতে পারছি না তিনি কি তার নিজের ছাতা ধরে রাখতে পারেন না যেটা খুব সহজ কাজ’। অন্য একজন লিখেছেন, ‘তার হাতে কী সমস্যা হয়েছে সে তার ছাতা ধরে রাখতে পারে না’। কিন্তু এই ছাতাটিকে নিয়ে অভিনেত্রীকেও বেশ অসন্তুষ্ট দেখাচ্ছিলো।

কিয়ারা আদবানি এবং সিদ্ধার্থ মালহোত্রা বর্তমানে বেশ জনপ্রিয় জুটি বলিউডের। সম্প্রতি তাঁদের দুজনের একসাথে অভিনীত সিনেমা “শেরশাহ” এর ১ বছর পূর্তি উদযাপন করছিলেন দুজনে। আবার বর্তমানে দুজনই ইনস্টাগ্রাম সেনসেশনের কারণে বলিউডের টপ অফ দা টাউন। এদিন দুজনেই ইঙ্গিত দেন যে এরপর তাঁরা আরেকটি সিনেমায় জোড়ায় কাজ করতে চলেছেন। এরপর থেকেই তাঁদের অনুরাগীরা জানতে ব্যস্ত হয়ে পড়েন যে তাঁদেরকে একসাথে আবার কবে পর্দা দেখা যাবে। প্রসঙ্গত একটি প্রতিবেদন অনুসারে জানা যায়, তাঁরা দুজনেই “অদল বদল” নামের একটি সিনেমায় জুটি বেঁধে কাজ করতে চলেছেন।

সূত্রটি একটি বিশিষ্ট পোর্টালকে বলেছে, ‘চলচ্চিত্রটি একটি রম-কম হতে চলেছে যার সাথে প্রচুর ভিএফএক্স এবং সিজিআই কাজও জড়িত। এই প্রথমবারের মতো দুজনকে এই অনন্য প্রেমের গল্পে দেখা যাবে। সিড এবং কিয়ারা উভয়েই এই প্রজেক্ট কাজ করতে খুবই উত্তেজিত।’ প্রতিবেদন সূত্রে খবর, সিনেমাটি এতটাই রহস্যময়তা ঘিরে যেখানে সিদ্ধার্থ এবং কিয়ারার আত্মা বিনিময় ঘটে। জানা গিয়েছে ছবিটি একটি রম কম। এবং ছবিটি প্রযোজনা করছেন সুনীর ক্ষেত্রপাল।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

Related Articles

Back to top button