বিনোদন

শ্রীঘর থেকে ছাড়া পেয়েই সোজা চেরাপুঞ্জিতে হাতে বিয়ার নিয়ে পুল পার্টিতে মেতে সকলম্যান মীর! পোস্ট দেখে অবাক ভক্তরা

মীর, কর্মজীবনে একাধিক পরিচয় আছে তাঁর। একসময়ের আর জে থেকে সাংবাদিক। পরবর্তীকালে আবারো রেডিওর সাথে যুক্ত হয়ে দীর্ঘ বছর কাটানো রেডিওতেই। তার মাঝে বেশ কিছু টেলিভিশনে রিয়েলিটি শো অঞ্চরিং থেকে নিজের কিছু শো চালানো, কিছু মুভিতে অ্যাক্টিং করা আবার বড় বড় অ্যাওয়ার্ড ফাংশনের হোস্ট হওয়া থেকে প্রায় সব ধরনের কাজেই হাত পাকিয়েছেন সকাল ম্যান। বেশ কয়েক বছর ধরে তাঁর নামের আগে সকাল ম্যান এই কথাটি সংযুক্ত হয়েছে। বা মির্চি মীর বললেও খুব ভুল বলা হবে না। সে যাই হোক তাঁর কাজ নিয়ে কথা বলতে গেলে শব্দ ফুরিয়ে যাবে।

সম্প্রতি মীর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন যেখানে তাঁকে দেখা যাচ্ছিল দুই মহিলা পুলিশের মাঝে তিনি কান ধরে দাঁড়িয়ে আছেন। হঠাৎ করে সেই পোস্ট দেখে সকলেই একেবারে ভয় পেয়ে গিয়েছিল। যে তাহলে কি এবার গ্রেপ্তার হতে চলেছেন মীর? কিন্তু না আসল ব্যাপার খোলসা হল পোস্ট এর ক্যাপশনে। ক্যাপশনে স্পষ্ট লিখে দিয়েছিলেন, অসম সালা গানের জন্য তিনি একটি ফ্ল্যাশ মবের আয়োজন করতে চান। তার জন্য এই ধরনের পোস্ট দিয়েছিলেন। যাতে মানুষের দৃষ্টি আকর্ষণ করা সম্ভব হয়।

কিন্তু এবার তার কিছুদিন পরেই দেখা গেল মীরের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আরো একটি পোস্ট। যেখানে তাঁকে দেখা যাচ্ছে সুইমিং পুলের মধ্যে তাঁর আরও তিন সঙ্গিসহ হাতে বিয়ের নিয়ে তিনি পার্টি করছেন। জানা গিয়েছে চেরাপুঞ্জিতে রয়েছেন মীর। ক্যাপশনে লিখেছেন ফুডকা টিমের সাথে ছুটি কাটাচ্ছেন তিনি। চারজনেই ছিলেন একেবারে খুশির আমেজে। হাতে বিয়ে নিয়ে চেরাপুঞ্জিতে পুল পার্টিতে মেতে উঠেছে ফুডকা টিম। এই ছবি দেখে অনেকেই শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তাঁকে।

Related Articles

Back to top button