বিনোদন

‘আমার নাকটাই ব্যাঁকা’, কালা-লুকে ছবি দিতেই ট্রোল শুরু, ‘কোয়ালা’ ছবির প্রচারে অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে ট্রোল করলেন নেটিজেনরা

সম্প্রতি কিছুদিন আগেই OTT প্লাটফর্ম netflix এ মুক্তি পেয়েছে স্বস্তিকা মুখার্জি অভিনীত প্রথম হিন্দি ছবি ‘কোয়ালা’। ছবিতে অভিনেত্রী উর্মিলা মঞ্জুশ্রী চরিত্রে অভিনয় করেছেন। বাংলার এই জনপ্রিয় অভিনেত্রীর কাজ প্রত্যেকেরই মন জয় করে নিয়েছে এই ওয়েব সিরিজে। স্বস্তিকার এই চরিত্রতে রয়েছে নানান রকম শেডস আর ভরপুর রহস্য। আর বর্তমানে নিজের ছবির জোরদার প্রচার চালাচ্ছেন অভিনেত্রী।

প্রচারের জন্য বেশ কিছু ছবি অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা গিয়েছে। একটি ছবিতে অভিনেত্রীকে অক্সিডাইসের বিভিন্ন জুয়েলারি পড়ে দেখা গিয়েছে। ছবিতে তার মাথায় দেখা গিয়েছে টিকলি, গলায় হার এবং নাকে বড় নথ। অভিনেত্রীর এই সাজ দেখে মুগ্ধ নেটিজেনরা। অভিনেত্রীর থেকে যেন চোখ ফেরানো যাচ্ছে না।

তবে অভিনেত্রী এই ছবিতেও একেক জন একেক রকম কমেন্ট করেছেন। কেউ কেউ লিখেছেন অভিনেত্রীকে খুবই সুন্দর লাগছে। আবার কেউ কেউ কটাক্ষ করতেও ছাড়েননি। একজনের পরামর্শ, ‘নাকের দুলটার এত ওজন নাকটা বেঁকে যাচ্ছে। প্লিজ আপনার নাকটাকে কষ্ট দেবেন না।’ আর এই কমেন্টের জবাবে স্বস্তিকা লিখলেন, ‘আমার নাকটাই ব্যাঁকা’। আরেকজন আবার লিখলেন, ‘কদিন আগেই দেখলাম আপনি প্রেগন্যান্ট’! যার জবাব স্বস্তিকা লিখেছেন, ‘হ্যাঁ বাচ্চা হয়ে গিয়েছে’। আসলে স্বস্তিকা এরকমই। ট্রোলারদের মুখে যোগ্য জবাব ছুড়ে দিতে তিনি কুণ্ঠাবোধ করেন না। সবসময় তিনি সোজা কথা সোজাভাবে বলতে পছন্দ করেন।

বর্তমান সময়ে আমরা প্রত্যেকেই দেখেছি টলিউড ইন্ডাস্ট্রির অবনতির কারণে অনেকেই এই ইন্ডাস্ট্রি ছেড়ে চলে গিয়েছেন অন্যান্য ইন্ডাস্ট্রিতে। কেউ যোগদান করেছেন সাউতের ইন্ডাস্ট্রিতে আবার কেউ বলিউডে চলে গিয়েছেন। তার মধ্যে অন্যতম হলেন স্বস্তিকা মুখার্জি। নিজের যোগ্যতায় তিনি বলিউডে অভিনয় করার সুযোগ পেয়েছেন।

Related Articles

Back to top button