বিনোদন

পুরনো বন্ধুদের সঙ্গে সুইমিং পুলে সময় কাটালেন জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী, ভাইরাল হলো অভিনেত্রীর রিল ভিডিও

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন ঋতাভরী চক্রবর্তী। টলিউডেই যে শুধুমাত্র তার জনপ্রিয়তা রয়েছে তা নয়। বলিউডেও একাধিক বড় বড় অভিনেতা অভিনেত্রীর সঙ্গে কাজ করেছেন ঋতাভরী। নির্দিষ্ট জায়গায় নিজেকে সীমাবদ্ধ রাখেননি, ছড়িয়ে দিয়েছেন বিভিন্ন জায়গায়। আর তার অল্প বয়সে জনপ্রিয়তা বদলে দিয়েছে তার জীবন। শুরুটা হয়েছিল ছোটপর্দার হাত ধরে স্টার জলসার ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মাধ্যমে। সেখানে মাত্র ১৮ বছর বয়সেই নায়িকার চরিত্রে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী। তারপর থেকে তার ক্যারিয়ার ঊর্ধ্বমুখী। নানা চড়াই উৎরাই এর মধ্যে দিয়ে মাঝেমধ্যে গেলেও সাফল্যের সিঁড়ি থেমে থাকেনি।

সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। হামেশাই তার সোশ্যাল মিডিয়া একাউন্টে বিভিন্ন ফটোশুটের ছবি দেখা যায়। সেখানে বিভিন্ন রূপে ধরা দেন অভিনেত্রী। মোহময়ী লুকে দর্শকদের মধ্যে উত্তেজনা তৈরি করতে সর্বদাই পারদর্শীর ঋতাভরী। সময় পেলে ঘুরতে যেতে ভালোবাসেন তিনি। সেরকমই ঘুরতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন অভিনেত্রী। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় সুইমিংপুলের ধারে বন্ধুদের সাথে পার্টিতে ধরা দিয়েছেন অভিনেত্রী। সেখানে কাটানো বিভিন্ন মুহূর্ত শেয়ার করেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। সোশ্যাল মিডিয়ায় বানিয়েছিলেন রিল ভিডিও।

অভিনেত্রী শেয়ার করা রিল ভিডিওতে দেখা যাচ্ছে তিন বান্ধবী মিলে সুইমিংপুলে দারুন মজা করছেন। প্রত্যেকেই সুইমসুটে ধরা দিয়েছেন। কালো সুইম সুটে অভিনেত্রী বোল্ড লুকে ধরা দিয়েছেন। বলিউডে জনপ্রিয় গানের সঙ্গে রিল ভিডিও বানিয়েছেন তিনজন মিলে। দেখেই বোঝা যাচ্ছে বেশ পুরনো বন্ধু তিনজন। ঋতাভরী ও সেই কথা উল্লেখ করে দিয়েছেন যে তিনজন তারা অনেক ছোটবেলা থেকেই বন্ধু আজও সেই বন্ধুত্ব টিকে রয়েছে। আর নিজের সেই পুরনো দুজন বন্ধুকে নিয়েই সুইমিং পুলে সময় কাটাতে গিয়েছিলেন ঋতাভরী। কিছুদিন আগেই গেছে ফ্রেন্ডশিপ ডে এবং ফ্রেন্ডশিপ ডে উপলক্ষে অভিনেত্রী ভিডিও পোস্ট করেছেন। এবং ওই ভিডিও পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‘বছর যাই হোক না কেন আমাদের বন্ধুত্ব একই থাকবে হ্যাপি ফ্রেন্ডশিপ ডে।’

কিছুদিন আগেই নিজের মনের মানুষের সাথে সকলের পরিচয় করিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। অভিনেত্রীর মনের মানুষকে দেখার পর যে কত পুরুষের হৃদয় ভেঙেছে তা গুনে শেষ করা যাবে না।

Related Articles

Back to top button