বিনোদন

বিদেশের মাটিতে থেকেও ‘দেশী গার্ল’ এর ইন্ডিয়ার প্রতি টান এতটুকুও কমেনি, শেষমেশ ‘Made In India’ ম্যানহোলের সামনে বসে পোজ দিয়ে ছবি পোষ্ট!

শেষে কিনা ম্যানহোলের সামনে ছবি পোষ্ট! হ্যাঁ, এবার এমন কাণ্ডই ঘটিয়েছেন আমাদের সবার পরিচিত দেশী গার্ল অর্থাৎ প্রিয়াঙ্কা চোপড়া। তিনি যে প্রকৃত দেশী গার্ল তাই যেনো প্রমাণ করে দিয়েছেন। তিনি যে ইন্ডিয়া কে কতোটা ভালোবাসেন তার প্রমাণ অবশ্য আমরা আগেও পেয়েছি। বিদেশের মুলুকে থাকলেও সেখানে তিনি ভারতীয় রেস্তোরাঁ খুলে ফেলেছেন। আবার বিদেশের তাঁর বাড়িতেও নিয়মিত পুজো চর্চা করে থাকেন। এবার দেশের প্রতি তাঁর টান আরেক বার প্রমাণিত হলো।

আরও পড়ুন: সুচিত্রা তখন সুপ্রিয়ার ‘রমাদি’ আর ‘তুমি’’ – জন্মদিনের আলোকে সুচিত্রা স্মরণ

বিদেশের মাটিতে বসে হঠাৎ ম্যানহোলের সামনে পোজ দিয়ে ফটো দিলেন কেনো? এবার সেই রহস্যের উন্মোচন করবো। ম্যানহোলের ঢাকনায় যে লেখা রয়েছে অভিনেত্রীর নিজের দেশের নাম অর্থাৎ ভারতের নাম। সেই নাম দেখেই উচ্ছাসে তিনি পোজ দিয়ে ছবি তুলে নিয়েছেন। Made In India স্পষ্ট করে ওই ম্যানহোলের ওপরে লেখা রয়েছে, যা দেখে দেশী গার্ল , প্রিয়াঙ্কা চোপড়া আর নিজেকে সামলে রাখতে পারেননি, বিদেশে থাকলেও এ যে তাঁর নিজের দেশ। সেই টান কি আর নষ্ট হয়। তাইতো তিনি একেবারে নিজের স্টাইলে পোজ দিয়ে ছবি তুলে পোস্ট করেছেন।

অভিনেত্রীর পাশে ছবিতে একজন খুদেকে দেখা গিয়েছে যিনি অভিনেত্রীর ভাইঝি কৃষ্ণা। অভিনেত্রীর পরনে ছিল সাদা টি শার্ট আর লাল রঙের ট্র্যাক প্যান্ট, যা পরে তিনি রাস্তায় হাঁটু মুড়ে বসে একেবারে পাউট করে পোজ দিয়ে সেই ছবি তাঁর ইনস্টাগ্রামে হ্যাশট্যাগ করে #madeinindia লিখে তাঁর সম্পর্কের বোন দিব্যা জ্যোতিকেও ট্যাগ করেছেন পোস্টে।

আরও পড়ুন: ‘ইন্ডাস্ট্রির ‘দিদি’র সঙ্গে সম্পর্ক ভাঙার পর লোকে ভুলেই গেলো অভিষেক চট্টোপাধ্যায়কে’! এবার মিঠু দা সম্পর্কে মুখ খুললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

স্বামী নিক জোনাসের বেসবল ম্যাচ দেখতে যাওয়ার পথেই এই ম্যানহোলের ছবি লস অ্যাঞ্জেলসের একটি রাস্তায় দেখতে পান, সেকথাও তিনি শেয়ার করেছেন। ম্যানহোলের ঢাকনার সামনে ছবি তুলে পোস্ট নিয়ে একেবারে শোরগোল পড়ে গিয়েছে সারা নেট পাড়ায়। প্রসঙ্গত বলা যায়, কাজের প্রথম ভাগে নিজের গায়ের রং নিয়ে বিদেশিদের কাছে ব্যাঙ্গের শিকার হলেও বিদেশের মাটিতে ও নিজের পরিশ্রম ও চেষ্টার দ্বারা একের পর এক সফলতা অর্জন করে মুখ বন্ধ করেছেন। সেইসঙ্গে তিনি বিদেশের মাটিতেও একজন ভারতীয় হিসেবে নিজেকে দৃষ্টান্ত স্থাপন করেছেন।

Related Articles

Back to top button