বিনোদন

জনপ্রিয় অভিনেতা হয়েও বাড়ির ড্রাইভারকে জানালেন জন্মদিনের শুভেচ্ছা! নেটিজেনদের মুখে প্রশংসা তাদের প্রিয় বুম্বাদার জন্য

বাংলা ছবির কাণ্ডারি যাঁকে ধরা হয়ে থেকে, বর্তমানে সবার অভিভাবক, সারা বাংলা ইন্ডাস্ট্রি যাঁকে এককথায় বুম্বাদা হিসেবেই চেনে তিনি প্রায় সবসময়ই কোনো না কোনো কারণেই সংবাদের চর্চার বিষয়বস্তু হয়ে থাকে। সে ব্যক্তিগত জীবনই হোক, অথবা কোনো বিতর্কিত বিষয় অথবা নতুন কোনো ছবি রিলিজ। তবে অভিনেতা কিন্তু বিতর্কিত বিষয় নিয়ে খুব একটা মুখ খোলেননা ক্যামেরার সামনে। তবে এবার অভিনেতা সংবাদের শিরোনামে এসেছেন একেবারে ভিন্ন একটি কারণের জন্য। সোমবার সকালের পর থেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় রয়েছে দর্শকদের কাছে আলোচনার মধ্যমণি। কিন্তু গোপন কারণটি কি! আসুন জেনে নিন তাহলে।

আরও পড়ুন: ৬০ বছর বয়সেও তিনি যেনো এভারগ্রীন! চড়া মেকাপে মঞ্চে “আর কত রাত একা থাকবো” গান ধরলেন অভিনেত্রী দেবশ্রী রায়

সোমবার ছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর গাড়ির ড্রাইভার বাবুসোনা মুখার্জী এর জন্মদিন। সেই উপলক্ষ্যে বুম্বাদা সোশ্যাল মিডিয়ায় বাবুসোনার সাথে একটি ছবি শেয়ার করে লিখেছেন,দিনের যেকোনো সময় হোক,মাঝরাত হোক, অথবা ভোরের সময়,বাবুসোনা বছরের পর বছর ধরে দায়িত্ব নিয়ে প্রসেনজিৎকে পৌঁছে দিয়েছেন তাঁকে তাঁর কাজের জায়গায়। কখনও কাজের ক্ষেত্রে কোনো গাফিলতি করেননি তিনি। দীর্ঘ বছর ধরে নিজের দায়িত্ব পালন করেছেন যথাযথভাবে। এই কারণেই এই মানুষটার জন্মদিনে প্রসেনজিৎ তাঁর প্রতি কৃতজ্ঞতা ও সাথে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানিয়ে ঈশ্বরের কাছে মঙ্গল কামনা করেছেন।

পোস্ট করার পর থেকে চর্চায় এসে গিয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। নেটিজেনরা প্রশংসায় ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়া জুড়ে। নিজে একজন এত বড়ো সেলিব্রিটি হয়েও বুম্বাদা যে নিজের বাড়ির ড্রাইভারের জন্মদিন ভুলে না গিয়ে তাঁকে যথাযথ ভাবে সম্মান জানিয়ে পোস্ট করেছেন , এই দৃশ্য দেখার পরেই অনেকে অভিভূত হয়েছেন অভিনেতার এমন অমায়িক ব্যবহারে। অনেকে আবার কমেন্ট করেছেন বাবুসোনারা থাকে বলেই এইসব তারকাদের এত সাফল্য সঠিক সময় সমস্ত দায়িত্ব পালনের জন্য , তাঁদের সাফল্যের পেছনে এইসব বাবুসোনারা অনেক সময় অন্তরালেই থেকে যায়। প্রসেনজিৎ এর বহু অনুরাগীরাও তাঁকে জন্মদিনের অনেক শুভেচ্ছা এবং শুভ কামনা জানিয়েছেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় যে একেবারে প্রকৃত দায়িত্ব পালন করেছেন এই কথাও অনেকেই স্বীকার করে নিয়েছেন।

আরও পড়ুন: ‘সুপারস্টার সিঙ্গার’- এর মঞ্চে বাংলা বাউল গেয়ে শোনালেন নদীয়ার প্রাঞ্জল! বিচারকরা হয়ে গেলেন মুগ্ধ

তবে বলিউডের ক্ষেত্রে এর আগেও আলিয়া ভাট তাঁর নিজের বাড়িতে দায়িত্ব পালনকারিনী কর্মীর জন্মদিন পালন করেছিলেন। আবার পরমব্রত চট্টোপাধ্যায় তাঁর মায়ের প্রয়াণের পর গাড়ির ড্রাইভার রত্নাকরের প্রতি অনেক ধন্যবাদ জানিয়েছিলেন। তবে এবার বুম্বাদা এই কাজ করে সবার চোখে অনেক মহান হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Related Articles

Back to top button