বিনোদন

অবশেষে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর দিদি চিত্রাঙ্গদা চক্রবর্তী, ছবি শেয়ার করে দিদিকে একরাশ শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী

কিছুদিন আগেই নিজের জীবন সঙ্গীর সাথে রোমান্টিক মুহূর্তের কিছু ছবি শেয়ার করে ভাগ করে নিয়েছিলেন খুশির খবর অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। অভিনেত্রীর বাড়িতে যেনো একটার পর একটা খুশির খবর লেগেই আছে। এবার বিয়ের পর্ব সেরে ফেললেন অভিনেত্রীর নিজের দিদি চিত্রাঙ্গদা চক্রবর্তী, যিনিও পেশাগত ভাবে একজন অভিনেত্রী। এই বছরেই বিয়ের কথা ছিল অভিনেত্রীর দিদির, সব কথা ঠিক হয়ে থাকলেও দীর্ঘদিন বিয়ে আটকে যাওয়ার পর অবশেষে আইনি বিয়ে সম্পন্ন হলো এইদিন। আগেই বিয়ের পিঁড়িতে বসার কথা থাকলেও বাদ সেধেছিল করোনা, করোনা আক্রান্ত হওয়ার কারণে বিয়ে কিছুদিনের জন্য পিছিয়ে গিয়েছিল। তারপর এইদিন পরিবারের ঘনিষ্ঠ দের উপস্থিতিতে আনন্দে, মজায় অবশেষে আইনি বিয়ের প্রক্রিয়া সম্পন্ন হলো।

আরও পড়ুন: ছেলেকে নিয়ে শরীরচর্চায় ব্যস্ত মা নেহা ধুপিয়া, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো ছবি

ঋতাভরী দিদির সাথে সেইসব আনন্দের মুহূর্তের ছবি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী একেবারে আবেগে আপ্লুত হয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, আমার দিদি আজ বিয়ে করে নিল! এর থেকে অধিক আনন্দের আর কী হতে পারে আমার কাছে? যতক্ষণ না দিদিকে বিয়ে করতে দেখছো ততক্ষণ বুঝতেই পারবে না যে এটা কতটা আবেগের হতে পারে। ও কবে কবে এত বড় হয়ে গেল? সম্বিত যে কিনা এখন থেকে আমার জামাইবাবু আর চিত্রাঙ্গদা অবশেষে বিবাহিত। সারা জীবন আনন্দ, পাগলামি আর রৌদ্রোজ্জ্বল দিনের জন‍্য শুভ কামনা রইল।’এইভাবেই দিদির আগামী জীবনের জন্য অনেক শুভেচ্ছা কামনা করেছেন অভিনেত্রী।

অভিনেত্রী আরও জানিয়েছেন , যে তাঁর দিদি এবং সম্বিত এখন থেকে আইনত ভাবে স্বামী স্ত্রী হয়ে গিয়েছেন। কিন্তু সামাজিক ভাবে বিয়ের অনুষ্ঠান এখনই হচ্ছেনা বলেও জানিয়েছেন তিনি। শীতকাল অর্থাৎ বছরের শেষ ভাগের দিকে আনুষ্ঠানিক ভাবে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে বলেই জানিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন: “প্রস্তাব না পেলে আমি আগ বাড়িয়ে কোনওদিন কাজ করতে যাইনি” – অভিনয় নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মনামি ঘোষ

চিত্রাঙ্গদা ও সম্বিত বেশ কিছু মাস আগেই বাগদান পর্ব সেরে রেখেছিলেন কিন্তু গত বছরের ডিসেম্বর মাসের শেষ ভাগে প্রথমে দিদি চিত্রাঙ্গদা এবং পরে মা শতরূপাও করোনা আক্রান্ত হয়েছিলেন। ফলে বিয়ের সিদ্ধান্ত পিছিয়ে ফেলতে হয়েছিল। তবে এবার পাকাপাকি ভাবে আইনত বিয়ের অনুষ্ঠান হতে চলেছে খুব শীঘ্রই বলেই জানিয়েছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। বিয়ের রোশনাই বাজলো বলে শুধু সময়ের অপেক্ষা।

Related Articles

Back to top button