সিরিয়াল

নববর্ষের শুরুতেই দাদাগিরির মঞ্চ মেতে উঠলো, মঞ্চ মাতাতে হাজির একদল খুদে!

বাংলা নতুন বছরের সূচনা অর্থাৎ পুরোনোকে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগত জানানোর পালা হাজির। আর এই নববর্ষকে ঘিরে প্রত্যেক বাঙালির কিছু নতুন ভাবে কাটানোর চিন্তা ভাবনা আগে থেকেই থাকে। তাহলে টিভি চ্যানেল গুলো কেনো ব্যতিক্রম হবে এই ভাবনা থেকে? তাইতো তো প্রতিটি চ্যানেল যে যার নিজের নিজের মতো করে সেজে উঠেছে নতুন রূপে। জি বাংলার জনপ্রিয় একটি রিয়েলিটি শো ,’ দাদাগিরি।’ বাংলার সবার দাদা সৌরভ গাঙ্গুলির দ্বারা সঞ্চালিত হয়ে থেকে এই শোটি। নতুন বছরকে স্বাগত জানাতে সারা সপ্তাহ ব্যাপী এই শোতে কি কি নতুন চমক নিয়ে হাজির হলেন আমাদের দাদা?

আরও পড়ুন: এ কি বিপদ ‘খুকুমণি হোম ডেলিভারি’র ভাগ্যে – জলসা পরিবার অ্যাওয়ার্ড মাতিয়ে আসার পরেই ধারাবাহিক বন্ধের নোটিশ জারি

একের পর এক সিজন শেষ করে ঠিক এগিয়ে চলেছে এই জনপ্রিয় শোটি। মানুষের কাছে দাদার এই শো এত দিনের পর দিন ভালোবাসা পাচ্ছে আর এই গেমশো তে একসাথে খুদে থেকে বয়স্ক সবার সমানভাবে আমন্ত্রণ রয়েছে। যেকোনো বয়সের মানুষ অংশগ্রহণ করতে পারেন। দাদার উপস্থাপনার গুণে এই বিপুল জনপ্রিয়তা লাভ। তবে কয়েকটি বিশেষ পর্বের ক্ষেত্রে ছোট খুদেদের সাথে দাদার মেতে ওঠার দৃশ্যগুলি বেশ মজার হয়। মজার মজার কথায় বেশ মেতে ওঠে এই এপিসোড গুলি।

তেমনই এবার নতুন বছরকে স্বাগত জানাতে দাদাগিরির মঞ্চে হাজির হয়েছিল একদল খুদেদের দল। যাদের সাথে দাদার কথা আড্ডায় একেবারে মঞ্চ জমজমাট হয়ে উঠেছিল। তার মধ্যেই একজন খুদের কথায় একেবারে হেসে গড়াগড়ি খেয়েছে সবাই। সৌরভ তাকে জিজ্ঞেস করেছিল, সে তার বাড়িতে নিয়ে যাবে নাকি ? সেই প্রশ্নের উত্তরে খুদে মেয়েটি বলেছিল,” নিয়ে যেতে পারি কিন্তু মাঝ রাস্তায় নামিয়ে আমায় গিফট কিনে দিতে হবে। “তবেই সে নিয়ে যেতে রাজি সৌরভ কে। এই কথা শোনার পর সবাই তো হেসে লুটোপুটি।

আরও পড়ুন: টিআরপি তালিকায় বাংলা ধারাবাহিকের ক্ষেত্রে বড়সড় রদবদল! পাঁচ নম্বরে থাকা ‘গৌরী এলো’ সোজা উঠে এসেছে দুই নম্বরে!

খুদেকে সৌরভ তারপরে জানতে চেয়েছিল সে গান গাইতে পারে নাকি। তখন ওইটুকু বাচ্চা মেয়ে, শ্রীবল্লী গানটি সুন্দর মিষ্টি সুরে করে শুনিয়েছিল। যা শুনে সবাই তো অবাক এত অল্প বয়সে এতো ভালো গান রপ্ত করে ফেলেছে এখনই। এইভাবেই নববর্ষকে স্বাগত জানাতে মঞ্চ একেবারে খুদে দের কলরবে মেতে উঠেছিল। তার সাথে ছিল দাদার উপস্থিতি যা আরও সেই সন্ধ্যেটা কে জমিয়ে দিয়েছিল।

Related Articles

Back to top button