সিরিয়াল

Ismart Jodi-র মঞ্চে প্রথমবার জনপ্রিয় গায়ক শান এবং সুপারস্টার দেব একসাথে মাতিয়ে তুলবেন স্টার জলসা। বাম্পার ফিনালেতে একই সাথে মঞ্চে পারফর্ম করতে চলেছেন দুই সুপারস্টার

স্টার জলসার জনপ্রিয় শো Ismart Jodi। এখানে বহু গায়ক – গায়িকা, অভিনেতা-অভিনেত্রী যুগলে আসেন। বেশকিছু মজাদার খেলায় পার্টিসিপেট করেন। যা সবই তাদেরকে দিয়ে করান সেই শো এর হোস্ট তথা জনপ্রিয় অভিনেতা জিৎ। এবার এই শো এর বাম্পার ফিনালের পালা। সম্পূর্ণ অংশটি দেখানো হবে ৩১ শে জুলাই রাত ৮ টায় স্টার জলসায়।

এবার এই শো এ দেখানো হবে তার বাম্পার ফিনালে। এতদিন বহু অভিনেতা-অভিনেত্রী, গায়ক – গায়করা এসেছেন এবং শো এ পারফর্ম করেছেন। তবে এবার এই শো এর প্লাটফর্মে জুটি বাঁধে চলেছেন সুপারস্টার দেব এবং সুপার স্টার সিঙ্গার শান। এদের এই যুগলবন্দী দেখার জন্য দর্শকমন্ডলী মুখিয়ে আছেন।

সম্প্রতি এরই একটি প্রমো প্রকাশে এনেছে স্টার জলসা। নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকেই এই প্রমো তারা প্রকাশ্যে আনেন। যেখানে দেখা যাচ্ছে শান গান গাইছেন, দেবে ও রুক্মিণীর এন্ট্রি হচ্ছে এবং তারপর তারা তিনজনে নাচে মেতে ওঠে এবং মাতিয়ে তোলেন মঞ্চ।

অসাধারণভাবে সাজানো রয়েছে শো এর পুরো মঞ্চটি। লাল বেলুন এ এবং নীল আলোয় যেন অপূর্ব দেখাচ্ছে মঞ্চটিকে। পিছনে নৃত্যশিল্পীরা বেলুন হাতে করছেন অসাধারণ নৃত্য প্রদর্শন। এরই মধ্যে সাদা শার্ট, ব্ল্যাক কালারের ব্লেজার প্যান্ট এবং বুট পড়ে ঢুকছেন মহানায়ক। এবং সাথে তার বিশেষ বান্ধবী রুক্মিণী রয়েছেন একটি অসাধারণ গাউনে। এবং সান গাইছেন, “মনে স্বপ্ন এলোমেলো এই কি শুরু হলো প্রেমের কাহিনী”।

Related Articles

Back to top button