সিরিয়াল

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উদ্দাম নাচ সুপারস্টার রচনা ব্যানার্জির! এক ঝাঁক তারকার সমাবেশ! আসতে চলেছেন আটজন সেলিব্রেটি, প্রমো সামনে আসতেই ভাইরাল ভিডিও

জি বাংলা বর্তমানে বিনোদন চ্যানেলগুলির মধ্যে অন্যতম একটি চ্যানেল। রীতিমতো জলসাকে ছাপিয়ে প্রত্যেকটা টিআরপি লিস্টেই জি বাংলায় গিয়ে থাকতে স্টার জলসা থেকে। এই চ্যানেলে প্রচুর ধারাবাহিকের পাশাপাশি রয়েছে বেশ কয়েকটি নন ফিকশন শো। তার মধ্যে অন্যতম জনপ্রিয় একটি নন ফিকশন সহ হল দিদি নাম্বার ওয়ান। এমন একটি শো যেখানে জীবন সংগ্রামকে দর্শককে শোনানো হয়।এখানে সাধারণ মানুষের পাশাপাশি আসেন সেলিব্রেটিরাও। আর মাঝে মাঝে এরকম সেলিব্রিটির আগমন সাধারণ দর্শক বেশ ভালই পছন্দ করেন।

সম্প্রতি সামনে এসেছে এই শো এর একটি এপিসোড এর প্রমো। যেখানে রচনার সাথে দেখা যাচ্ছে বিশ্বনাথ, জোজো, কাঞ্চন, সৌমিলি বিশ্বাস সহ আরো ২ জোড়া সেলিব্রিটিদের। প্রমোতে দেখানো হচ্ছে প্রথমে বিশ্বনাথ ও কাঞ্চনের সাথে চুটিয়ে ডান্স করছেন এস এর সঞ্চারিকা রচনা ব্যানার্জি। ঠিক তারপরেই জোজো আর বিশ্বনাথকে দেখা যাচ্ছে একটি ছোট্ট পারফরমেন্স করতে। আর তারপরেই সৌমিলি এবং কাঞ্চন মল্লিক মিলে করেছেন বেশি মজাদার পারফর্মেন্স। আর এত মজাদার প্রমো দেখে দর্শক তো ভারী উত্তেজিত। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে ভিডিওটি।

মাত্র কয়েক ঘন্টা আগে ভিডিওটি পোস্ট করে ইতিমধ্যেই দেড় হাজারের ওপর মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। আবার ৫২ হাজারের ওপরে ভিউস পেয়েছে ভিডিওটি। দর্শক যে দিদি নাম্বার ওয়ান কতটা পছন্দ করছে তা তো একেবারে এই প্রমো ভিডিও থেকেই স্পষ্ট। এবার মূল এপিসোডে ঠিক কতটা আনন্দ মজা হাসি ঠাট্টা হবে তা দেখতে হলে চোখ রাখতে হবে জি বাংলা দিদি নাম্বার ওয়ানে। সোম থেকে শুনি ঠিক বিকেল পাঁচটায়।

Related Articles

Back to top button