সিরিয়াল

সিন্দুক থেকে গয়না চুরির অপরাধে গ্রেপ্তার খড়ি! ঋদ্ধি কে পাশে পাবে তো খড়ি নাকি শুরু হবে খড়ির একার লড়াই?

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো গাঁটছড়া। ঋদ্ধি খড়ির রসায়ন এত সুন্দর ভাবে দর্শকদের সামনে উপস্থিত করা হয়েছে যে মিঠাই ধুলোকণা কার্যত হেরে যাচ্ছে এই ধারাবাহিকের কাছে। কিন্তু কেন দীর্ঘকালীন বেঙ্গল টপার ধারাবাহিক মিঠাইয়ের থেকে ও বেশি জনপ্রিয় হয়ে উঠলো এই ধারাবাহিক! তাও অল্প কয়েকদিনের মধ্যেই? এর কারণ লুকিয়ে আছে গল্পের মধ্যেই। হ্যাঁ গল্পের মধ্যে খুব সুন্দর ভাবে প্রতি সপ্তাহে নতুন নতুন একটি টুইস্ট আনা হচ্ছে, যার কারণে এক মুহূর্তের জন্য এই ধারাবাহিক থেকে চোখ ফেরাতে পারছেন না দর্শক।

আরও পড়ুন: বিতর্কিত ঐতিহাসিক চরিত্র বীর সাভারকরের বায়োপিক এবার বলিউডে! বিপ্লবীর চরিত্রে অভিনয় করে রণদীপ হুডা কোন সত্য তুলে ধরবেন সবার সামনে?

সম্প্রতি গাঁটছড়ার একটি নতুন প্রোমো মুক্তি পেয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, একজন কাস্টমারের গয়না খড়ির হাতে তুলে দেয় ঋদ্ধি। বেশ অনেকগুলি গয়নার বাক্স সেটা, যেগুলো আগামীকালই ডেলিভারি দিতে হবে। এক রাতের জন্য এই গয়না আগলানোর দায়িত্ব পায় খড়ি। পরে দেখা যায় যে সিংহ রায় বাড়িতে পুলিশ এসেছে এবং ঋদ্ধির মা খড়িকে শান্তকণ্ঠে বলছেন ঋদ্ধি তো তোমায় এই গয়নার দায়িত্ব দিয়েছিল কোথায় গেল গয়না?

খড়ি তখন বলে যে, সে সিন্দুকের মধ্যে গয়না গুলো তুলে রেখেছিলো। সে জানেনা গয়না গুলো কোথায় গেল? এরপর গহনার কাস্টমার বলে আজ তার মেয়ের বিয়ে আর আজ‌ই গয়না চুরি হয়ে গেছে? সেই ব্যক্তি তখন পুলিশকে বলে খড়িকে গ্রেপ্তার করতে। বাড়ির সবাই এই পরিস্থিতিতে খড়ির পাশে থাকলেও খড়িকে বাঁচানো এই মুহূর্তে মুশকিল! স্টার জলসার শেয়ার করা প্রোমোতে আরও দেখা যাচ্ছে যে লেখা আছে,“খড়ি কি পারবে নিজেকে নির্দোষ প্রমাণ করে আসল চোরকে ধরতে?”

আরও পড়ুন: দাদার উপর দাদাগিরি করতে ক্যান্সারকে জয় করে হাজির হলেন ঐন্দ্রিলা! দাদাগীরির মঞ্চে লড়াকু অভিনেত্রীর লড়াইকে কুর্নিশ জানিয়ে নাচতে হল সৌরভকে

এই ক্যাপশন দেখার পর‌ই দর্শকদের মন নতুন করে প্রশ্ন তৈরি হয়েছে। খড়ি একা কেন, ঋদ্ধির নাম কেন লেখা হয়নি এতে? তবে কি এই ঘটনায় খড়ির উপর থেকে বিশ্বাস উঠে গেল ঋদ্ধির? সে কি আর কখনো খড়ির পাশে এসে দাঁড়াবে না? চুরির দায়ে গ্রেপ্তার হওয়ার পর খড়িকে কি একাই নিজের নির্দোষ হওয়ার প্রমাণ দিতে হবে? কোন দিকে মোড় নেবে এবার গাঁটছড়া তে খড়ি ঋদ্ধির সম্পর্ক? সব থেকে বড় কথা এত বড় কাণ্ডটি ঘটাল কে আর কীভাবেই বা নিজেকে নির্দোষ প্রমাণ করবে খড়ি! প্রশ্ন উঠছে দর্শকের মনে। এইসব প্রশ্নের উত্তর পেতে গেলে গাঁটছড়ার মহা সপ্তাহ দেখতে হবে, ৩০ মে থেকে ৫ জুন এর মধ্যেই জানা যাবে আসল রহস্য।

Related Articles

Back to top button