সিরিয়াল

রিয়েলিটি শো এর মঞ্চে প্রেমিকার সামনেই কোয়েলের সাথে রোমান্টিক ডান্স দেবের! দেখে কি বললেন রুক্মিণী

রিয়েলিটি শো এর আসরে কোয়েলের হাত ধরে রোমান্টিক নাচ করতে দেখা গেল দেবকে। এই বিষয়টি খুব সাধারণ মনে হলেও এর অন্য তাৎপর্য রয়েছে। দেব ও কোয়েলের এই পারফরম্যান্স চলাকালীন সামনেই বসে ছিলেন দেবের প্রেমিকা রুক্মিণী। বয়ফ্রেন্ডকে অন্য নায়িকার সাথে নাচতে দেখে কি বললেন তিনি?

স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে ডান্স ডান্স জুনিয়র সিজন ৩। আগামী পর্বে অতিথি হিসেবে আসতে চলেছেন যীশু সেনগুপ্ত ও কোয়েল মল্লিক। সেই পর্বের কিছু প্রোমো ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দীর্ঘদিন পর দেব – কোয়েলকে একই সাথে পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত তাদের ভক্তরা ।

বিচারকের আসন থেকে দেব ও কোয়েলের নাচের পারফরম্যান্স রীতিমতো উপভোগ করলেন দেবের প্রেমিকা রুক্মিণী। পারফরম্যান্স চলাকালীন তাকে সিটি মারতেও দেখা গেল। এর আগে বহুবার রুক্মিণী বলেছেন যে তার কাছে দেব -কোয়েল খুবই প্রিয় একটি জুটি। এরপর রুক্মিণীর সামনেই দেব ও কোয়েলের রোমান্টিক ডান্স নতুন ভাবে উচ্ছ্বসিত করেছে তাদের দর্শকদের।

অনেকেই ভেবেছিলেন দেব ও কোয়েলের এই রোমান্টিক পারফরমেন্স নিয়ে কিছুটা হলেও চটে যাবেন রুক্মিণী। কিন্তু রুক্মিণী সম্পূর্ণ বিষয়টি অন্যভাবে নিয়েছেন। তার বডি ল্যাঙ্গুয়েজ থেকে বিন্দুমাত্র ঈর্ষা লক্ষ্য করা যায়নি। তাদের এই জমজমাট এপিসোডের কিছু ক্লিপ এখন ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। আগামী পর্বতে যীশু ও কোয়েলের এই স্পেশাল আগমন নজর কাড়বে দর্শকদের।

Related Articles

Back to top button