সিরিয়াল

বিগ বস সিজন ১৬র জন্য নেওয়া ১০০০ কোটি টাকা পারিশ্রমিক ফিরিয়ে দেওয়ার কথা দিলেন সালমান খান, সিজেন লঞ্চের দিন মঞ্চে দাঁড়িয়ে করলেন বড় রকমের ঘোষণা

ভারতের টেলিভিশনের জনপ্রিয় রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম হলো বিগ বস। এই শো নিয়ে বরাবরই চর্চা চলতে থাকে সোশ্যাল মিডিয়া জুড়ে। প্রতিযোগিতা শো শুরুর সময় থেকেই দর্শকদের নজরে চলে আসেন। এছাড়াও শো এর সঞ্চালক সালমান খান বরাবরই এই শো চলাকালীন খবরের শিরোনামে উঠে আসেন। ইতিমধ্যে বিগ বস সিজন ১৬ শুরু হওয়ার খবর আমরা পেয়েছি। আগামী ১লা অক্টোবর থেকে শুরু হচ্ছে বিগ বস এর নতুন সিজন। ইতিমধ্যে এই শো এর প্রোমো ভিডিও শেয়ার করা হয়েছে কালারস টিভির পক্ষ থেকে। এছাড়াও এবারের সিজনে কোন কোন সেলিব্রেটিরা উপস্থিত থাকছেন সেটাও জানা গিয়েছে।

প্রত্যেকবারের মতো এবছরও সালমান খানের পারিশ্রমিক নিয়ে নানান তর্ক বিতর্ক হয়েছে। শোনা যায় কিছুদিন আগেই সালমান খান নাকি এবছর শো এর পারিশ্রমিক হিসেবে এক হাজার কোটি টাকা দাবি করেছেন। যা সত্যি একটা বিরাট মূল্যের অংক। এর আগে কোন টেলিভিশনে রিয়ালিটি শো এর জন্য কোন অভিনেতা এত টাকা পারিশ্রমিক চাননি। গত মঙ্গলবার ছিল বিগ বস সিজন ১৬র সিজন লঞ্চের দিন। ওই দিনই মুম্বাইয়ে মজার ছলে সালমান খান জানান যে তিনি নিজের এক হাজার কোটি টাকা পারিশ্রমিক ফিরিয়ে দেবেন।

মঞ্চে দাঁড়িয়ে সালমান খান জানান ‘আমি যে টাকা কখনও হাতেই পাইনি সেই টাকাই আমি ফেরত দিতে চলেছি। এর ফলে আয়োজক সংস্থা সম্পূর্ণ লাভে থাকবে’। এছাড়াও একটি বড় ঘোষণা করা হয় ঐদিন। প্রতিবার যেমন শনি এবং রবিবার সালমান খান বিগ বসের ঘরের প্রতিযোগিতার সঙ্গে কথাবার্তা বলতেন। তেমন এই সিজনে শুক্র ও শনিবার তিনি বিগ বসের ঘরে এসে প্রতিযোগিতার সঙ্গে কথা বলবেন।

Related Articles

Back to top button