সিরিয়াল

সামনে এলো স্টার জলসার নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’-র প্রমো ভিডিও, এই ধারাবাহিকের হাত ধরে আবার পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী সুস্মিতা দে

বাংলা ধারাবাহিক জগতে একের পর এক নতুন ধারাবাহিক শুরু হচ্ছে। বছর পেরোতে না পেরোতে যে ধারাবাহিকগুলির টিআরপি রেটিং একেবারে তলানিতে গিয়ে দাঁড়িয়েছে বা যেই ধারাবাহিকগুলি জনপ্রিয়তা একেবারেই নেই বললেই চলে সেই ধারাবাহিকগুলি বন্ধ হয়ে যাচ্ছে। তার জায়গায় আসে নতুন ধারাবাহিক।

সেরকমই স্টার জলসার পর্দায় এক নতুন ধারাবাহিকের ঝলক গতকাল সামনে এসেছে দর্শকদের। যেমন জি বাংলার পর্দায় শুরু হচ্ছে নতুন দুই ধারাবাহিক। ‘নিম ফুলের মধু’ এবং ‘সোহাগ জল’। এবারে স্টার জলসার পর্দাতেও আসছে নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’। এই ধারাবাহিকের হাত ধরে আবারও স্টার জলসার পর্দায় ফিরছেন অভিনেত্রী সুস্মিতা দে।

অভিনেত্রী কে মাস কয়েক আগেই আমরা স্টার জলসার পদ্ধতি ‘বৌমা এক ঘর’ ধারাবাহিক দেখতে পেয়েছিলাম। তবে সেই ধারাবাহিক বেশিদিন টিকতে পারেনি টেলিভিশনের পর্দায়। তিন মাসের মাথাতেই বন্ধ হয়ে যায় ওই ধারাবাহিক। ধারাবাহিকের জনপ্রিয়তা এতটাই কম ছিল যে বাধ্য হয়েই চ্যানেল কর্তৃপক্ষকে ওই ধারাবাহিক বন্ধ করে দিতে হয়।

তবে এবারে আবারো নতুন ধারাবাহিকের হাত ধরে স্টার জলসার পর্দায় ফিরছেন অভিনেত্রী। বৌমা একঘর কয়েকদিনের মধ্যেই বন্ধ হয়ে যাওয়ার কারণে অভিনেত্রী সুস্মিতা দে ভীষণভাবে ভেঙে পড়েছিলেন। তবে এবার আবারো নতুন ধারাবাহিকের মাধ্যমে দুর্দান্ত কমব্যাক করতে চলেছেন তিনি।

এই নতুন ধারাবাহিকের প্রমো ভিডিও সামনে আসতেই দর্শকমহলে হইচই পড়ে গিয়েছে। প্রমো ভিডিওতে দেখানো হয় গ্রামের এক অভাগী নারী নিজের প্রসব যন্ত্রণা সহ্য করতে না পেরে এক শিব মন্দিরে গিয়েই সেখানকার পুরোহিত কে অনুরোধ করে তার প্রসব করানোর জন্য। আর সেখানেই জন্ম নেয় তার কন্যা সন্তান। কিন্তু কন্যা সন্তানের পেতে মায়ের নারীর জায়গায় দেখা যায় সাপ।

আর সেই দৃশ্য দেখে স্বাভাবিকভাবেই মন্দিরের পুরোহিত চমকে ওঠে। বড় হয়ে সেই সন্তানই হয় পঞ্চমী। পঞ্চমীর কাছে রয়েছে এক অন্য ধরনের ক্ষমতা যেটা সে নিজেও জানেনা। ভিডিওর পরবর্তী অংশ দেখা যায় মন্দিরে সেই গ্রামের জমিদার বাড়ির কর্তা মা পুজো দিতে এসেছে।

এবং তাকে সাপের ছোবল থেকে বাঁচানোর জন্য সাবধান করে পঞ্চমী। কিন্তু পঞ্চমীর কথা তিনি শোনেন না। এরপরে সবাই লক্ষ্য করে গিন্নি মার পায়ের কাছে একটি সাপ ফণা তুলে রয়েছে। এরপর পঞ্চমী সেই সাপের কাছে হাত জোড় করে ফিরে যাওয়ার অনুরোধ করে। তবে পঞ্চমীর কাছে কি অশেষ ক্ষমতা রয়েছে? এই প্রশ্নের উত্তর দিতে আসছে সে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Back to top button