গসিপ

সোশ্যাল মিডিয়া একের পর এক হট ছবি পোস্ট করে নেটিজেনদের রাতের ঘুম কাড়ছেন সুপারস্টার স্বস্তিকা মুখার্জি

স্বস্তিকা মুখোপাধ্যায় এই নামটা শুনলেই প্রথমে আমাদের চোখের সামনে ভেসে ওঠে সুন্দর এবং প্রতিবাদী এক নারী চরিত্র। বাংলার টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে স্বস্তিকার বহুদিনের সম্পর্ক। বর্তমানে বাংলা ছবির পাশাপাশি হিন্দি ছবিতেও অভিষেক ঘটেছে তার। এমনকি OTT প্লাটফর্মেও কাজ শুরু করেছেন তিনি। এছাড়াও হামেশাই তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন তর্ক বিতর্ক চলে।

সমাজের বেড়াজালের বাইরে গিয়ে তিনি যেসব দুঃসাধ্য কাজ করেন সেই সমস্ত নিয়ে হামেশাই কথা হয়ে থাকে। তবে সেইসব সমালোচনাকে বিশেষ গুরুত্ব দেননি তিনি। নিজের জীবন নিজের মতই উপভোগ করেন। কাজের ফাঁকে নিজের মেয়ে অন্বেষাকে নিয়ে সময় কাটান। বর্তমানে তিনি রয়েছেন দিল্লিতে। সেখান থেকে বিভিন্ন ছবি পোস্ট করে চলেছেন প্রতি মুহূর্তে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্টে স্বস্তিকা বেশ কিছু ছবি পোস্ট করেছেন। সেখানে অভিনেত্রীকে সবুজ এবং লাল রঙের প্রিন্টেড একটি শাড়ি পড়ে দেখা গিয়েছে। সঙ্গে পড়েছেন সাদা রঙের ডিপ কাট নেকের ব্লাউজ। মুখে রয়েছে হালকা মেকআপ এবং খোলা চুলে জানলার ধারে বসে বিভিন্ন রকম পোজে ছবি তুলেছেন স্বস্তিকা। অভিনেত্রীর ওই ছবি দেখে মন্ত্রমুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা।

ছবিতে ইতিমধ্যে ৭৮ হাজারেরও বেশি লাইক পড়েছে। অসংখ্য মানুষ তার ছবিতে কমেন্ট করেছেন। জানলার বাইরে থেকে সূর্যের আলো এসে পড়ায় অভিনেত্রীর ছবি যেন আরো দ্বিগুণ সুন্দর করে তুলেছে। ক্যাপশনে অভিনেত্রী উল্লেখ করে দিয়েছিলেন তার শাড়িটি কেনা ‘বহুরূপী শান্তিনিকেতন’ বুটিক থেকে।

বর্তমানে ‘কোয়ালা’ ফিল্মের প্রোমোশনের কারণে দিল্লিতে রয়েছেন অভিনেত্রী। এই ছবির হাত ধরেই প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল খান ডেবিউ করতে চলেছেন বলিউডে। চলতি বছর ডিসেম্বরের প্রথম দিকে এই ছবি নেটফ্লিক্সের পর্দায় দেখা যেতে চলেছে।

ইতিমধ্যে বলিউডের বেশ কিছু কাজ সেরেছেন স্বস্তিকা। OTT প্লাটফর্মে তার একাধিক কাজ মুক্তি পেয়েছে যা দর্শকমহলে বেশ প্রশংসা পেয়েছে।

Related Articles

Back to top button