গসিপ

আলিয়া ও কঙ্গনার শাড়ির ডিজাইন একেবারে হুবহু এক! নেটিজেনদের তোপের মুখে পড়লেন অভিনেত্রী

বেশ কিছুদিন যাবত বলিউডের অন্দরমহল থেকে শুরু করে সারা নেটপাড়া যে খবরে মেতে রয়েছে সেটি হলো রণলিয়ার বিয়ে কাহিনী। যা ইতিমধ্যেই সম্পন্ন। তবে শেষ হলেও যেনো হয়নি দর্শকদের কাছে। এখন সমাজ মাধ্যমে চোখ রাখলেই বিয়ে নিয়ে একটার পর একটা কথা শোনাই যায়। এত সহজে মানুষের কৌতূহল তো মেটে না। তবে হঠাৎ কি হলো যে আলিয়া ভাট এর সাথে নাম জড়ালো বলিউডের কঙ্গনা রানাওয়াতের। ভক্তরা ইতিমধ্যেই আবিষ্কার করে বের করে ফেলেছেন দুই অভিনেত্রীর মধ্যে এক অদ্ভুত সাদৃশ্য। আলিয়া ও কঙ্গনার শাড়ির ডিজাইন একেবারে একই। সারা নেট পাড়া এখন এই জল্পনা নিয়েই ব্যস্ত রয়েছেন।

আরও পড়ুন: বাংলা নববর্ষের প্রারম্ভে দর্শক টানছে বাংলা ছবিগুলি, ফের প্রেক্ষাগৃহে বাংলা ছবি দেখার হিড়িক পড়েছে

বিষয় এত গুরুতর যে নেটিজেনরা একদিকে আলিয়া কে অন্যদিকে শাড়ির ডিজাইনার সব্যসাচীকে একেবারে তোপ দেগেছেন। আলিয়া ভাটের সাথে যে কঙ্গনা রানাওয়াতের সম্পর্কের একটা তিক্ততা রয়েছে একথা সবারই জানা। মোটেই দুজনের সম্পর্ক মধুর নয়। তাই এবার কঙ্গনা রানাওয়াতের হয়ে তাঁর ভক্তরাই এক হাত নিলেন আলিয়াকে। তবে বাদ পড়েননি সব্যসাচীও , তাঁকেই ছাড়েননি দর্শকরা।

গত ১৫ এপ্রিল সাত পাঁকে বাঁধা পড়েছে রণবীর ও আলিয়া। বিয়ে নিয়ে বহুদিন আগে থেকেই জল্পনা শোনা গিয়েছিল যদিও এক জুটি মোটেই মুখ খোলেননি বিয়ে নিয়ে আগে থেকে। বিয়েতে যাতে একটিও মাছি না ঢুকতে পারে সেই ব্যবস্থা রাখা হয়েছিল। ৩০ জন আমন্ত্রিতদের জন্য ২০০ জন প্রহরী রাখা হয়েছিল। বিয়েতে সব্যসাচীর ডিজাইন করা শাড়িতে সেজে উঠেছিলেন অভিনেত্রী আলিয়া ভাট।

আরও পড়ুন: ‘নজর কে সামনে, যিগর কে পাস…’ গান গেয়ে মঞ্চ মাতালেন বাংলার দাদা, স্ক্রিনে ভেসে উঠলো ডোনা বৌদির ছবি, করতালি মঞ্চ জুড়ে!

আইভরি রঙের একটি শাড়ী পড়েছিলেন আলিয়া ভাট, সারা শাড়ি ভর্তি ছিল টিল্লা কাজ করা। আলিয়ার ওড়না টি বিশেষ ভাবে হাতে বোনা হয়েছিল। সব্যসাচীর কালেকশনের ভারী ট্র্যাডিশনাল গয়নায় সেজে উঠেছিলেন অভিনেত্রী। আর যে শাড়ি নিয়ে এত বিতর্ক আলিয়ার বিয়ের দিন পরা এই শাড়ি নাকি পরেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ২০২০ সালে নিজের ভাইয়ের রিসেপশনের পার্টিতে কঙ্গনা পরেছিলেন একেবারে হুবহু একই ডিজাইন করা শাড়ি। সেই শাড়ি টিও বানানো হয়েছিল সব্যসাচীর থেকে। আর তাই নিয়েই শুরু হয়েছে শোরগোল। তারপর থেকেই নেটিজেনরা বিভিন্ন মন্তব্যের মাধ্যমে বিদ্ধ করছেন অভিনেত্রী আলিয়া ভাট এবং শাড়ির ডিজাইনার সব্যসাচী কে।

Related Articles

Back to top button