গসিপ

বিয়ের দিন আসেননি বর, সেদিন ত্রাতা হয়ে এসেছিলেন তথাগত। জানুন দেবলিনার জীবনের সেই ঘটনা

টলিউড ইন্ডাস্ট্রিতে ইদানিং দেবলীনা ও তথাগত বিচ্ছেদ রীতিমতো চর্চার বিষয় হয়ে উঠেছে। দীর্ঘ ৯ বছর একসাথে সংসার করার পর তাদের বিচ্ছেদের খবর অনুরাগীদের রীতিমতো হতাশ করেছিল। আইনিভাবে বিচ্ছেদ না হলেও তারা বেশ কিছুদিন হলো আলাদা থাকতে শুরু করেছেন। শোনা যায় উঠতি অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জির প্রেমে পড়ে দেবলীনা থেকে দূরে সরে গিয়েছেন তথাগত। সাম্প্রতিক কালে একটি সাক্ষাৎকারে ছোটবেলা থেকে এখনো পর্যন্ত নানান চড়াই উতরাই নিয়ে মুখ খুলেছিলেন দেবলীনা।

অভিনেত্রী জানিয়েছেন যখন তার মাত্র ৯ বছর বয়স তখন তার বাবা মারা যান। এরপর থেকে শুরু হয় সংঘর্ষ। সংঘর্ষকে জয় করে প্রতিবারই নিজের লক্ষ্যে এগিয়ে গেছেন দেবলীনা। প্রত্যেকবার না হলেও কখনো কখনো পাশে পেয়েছেন বন্ধুদেরও। সাক্ষাৎকারে সেই স্মৃতি রোমন্থন করলেন টলিউডের অন্যতম ব্যস্ত এই অভিনেত্রী।

দেবলীনা বলেছেন, তার বিয়ের দিন তিনি কণের সাজে বসেছিলেন পিঁড়িতে। তারপর বর আসেননি বিয়ে করতে। ফোন করলেও তাদের পরিবারের সাথে যোগাযোগ করা যায়নি। দেবলীনা জানিয়েছেন তখন তার কাছে দুটি পথ খোলা ছিল। প্রথমটা হলো যা ঘটেছে সেটি নিয়ে চর্চা শুরু করে অনেক কিছু রটানো বা শাস্তির জন্য লড়াই করা। আর দ্বিতীয়টি হল যা হয়েছে তা মেনে নিয়ে নতুন ভাবে জীবনের শুরু। দেবলীনা দ্বিতীয় অপশনটা বেছে নিয়ে বন্ধুদের সাহায্যে এগিয়ে চলেন নতুন যাত্রা পথে। সেই সময় তথাগত মুখার্জি একমাত্র যিনি তাকে সব থেকে বেশি সাপোর্ট করেছিলেন। এছাড়াও দেবলীনা জানান তথাগতর সাথে নয় বছরের সংসার জীবন তার কাছে সব থেকে বেশি আনন্দের ছিল।

অনেক কৌতুহলির প্রশ্ন তথাগতকে ছাড়া প্রথম দুর্গাপুজো কিভাবে কাটাবেন দেবলিনা? এক্ষেত্রেও দেবলীনা বলেছেন তার হাতে দুটো অপশন রয়েছে। তিনি জানান তার কাছে যে দুটি অপশন রয়েছে তার মধ্যে এক হল পুরনো স্মৃতি ভেবে সময় নষ্ট করা, আর নয় তো নতুন ভাবে সবকিছু শুরু করা। দেবলীনা অতীত দিনের মতোই নতুন করে আবার সবকিছু শুরু করতে চান। তিনি জানান নতুন স্মৃতি তৈরি লক্ষ্যে এবারের পূজোয় ঘুরতে যাওয়ার প্ল্যানও বানিয়ে ফেলেছেন।

Related Articles

Back to top button