গসিপ

ক্যারিমিনতি থেকে সন্দীপ মহেশ্বরী, নেট কাঁপানো এই ইউটিউবারদের আয় জানেন কত?

বর্তমান দুনিয়া টেকনোলজির। বিগত কয়েক বছর ধরে ইন্টারনেটকে কেন্দ্র করে গড়ে উঠেছে নতুন নতুন প্রফেশন। তৈরি হয়েছে ওটিটি প্লাটফর্ম। ইউটিউবে নানান ধরনের ভিডিও পোস্ট করে অনেকে হয়ে উঠেছেন ইউটিউবার। ইউটিউবার হয়ে অনেকে মাসে রোজগার করছেন লক্ষ লক্ষ টাকা। আজ আমরা জানবো এমনই কিছু ভারতীয় ইউটিউবারদের আয় সম্বন্ধে।

ক্যারিমিনতি: বর্তমানে ভারতবর্ষের সবথেকে জনপ্রিয় ইউটিউবার হলেন ক্যারিমিনতি। বিভিন্ন ধরনের রোস্টিং ভিডিও ছাড়াও তিনি নানান গান ও মজার ভিডিও শেয়ার করেন ইউটিউবে।অজয় নাগর তার আসল নাম হলেও সবার কাছে তিনি পরিচিত ক্যারিমিনতি নামে। জানা যায় তার বার্ষিক আয় প্রায় ৪ মিলিয়ন ডলারের কাছাকাছি।

অমিত ভাদানা: নিজের কমেডি প্রতিভার জোড়ে সবার মনে জায়গা করে নিয়েছেন অমিত। তার কমেডি ভিডিওর দৌলতে ইউটিউবে জোগাড় করেছেন লক্ষ লক্ষ সাবস্ক্রাইবার। দিল্লি বিশ্ববিদ্যালয় থেকে আইন নিয়ে পড়াশোনা করা অমিতের সম্পত্তির পরিমাণ জানা যায় প্রায় ৬.৩ মিডিয়ান ডলার।

আশিস চাচলানি: বিভিন্ন সূত্র মারফত জানা যায়, ৪ মিলিয়ন ডলারের মালিক আশিস। ফিল্ম রিভিউ দিয়ে ক্যারিয়ার শুরু করা এই ইউটিউবার পরবর্তীকালে কমেডি ভিডিও তৈরি করতে থাকেন। বর্তমানে একজন ভ্লগার হিসেবেও খ্যাতি অর্জন করেছেন তিনি।

ভুবন বাম: অসাধারণ কমিক টাইমিং দিয়ে সবার মনে জায়গা করে নিয়েছেন ভুবন বাম। একই সাথে তার অভিনয় ও গান মন জয় করেছে দর্শকদের। তথ্য অনুযায়ী জানা যায়, তার আয় প্রায় ৩ মিলিয়ন ডলার।

গৌরব চৌধুরী: নানান ধরনের টেকনোলজিকাল ভিডিও তৈরি করার জন্য সবার কাছে পরিচিত মুখ গৌরব চৌধুরী। তাকে অনেকে টেকনিক্যাল গুরুজি বলেও সম্বোধন করে থাকেন। প্রায় ১৫ মিলিয়ন ডলারের মালিক গৌরব।

এমিওয়ে বান্তাই: বর্তমান তরুণ প্রজন্মের কাছে এমিওয়ে বান্তাই একজন র‍্যাপ সিঙ্গার হিসেবে খুবই জনপ্রিয়তা লাভ করেছেন।এমিওয়ে বান্টাইয়ের মোট সম্পত্তির পরিমাণ ২.৫ মিলিয়ন ডলার।

নিশা মধুলিকা: অন্যান্য ইউটিউবাররা যখন অভিনয় বা গানের মাধ্যমে খ্যাতি লাভ করছেন তারই মাঝে নিশা রান্নার মাধ্যমে জয় করে নিয়েছেন দর্শকদের মন।৬১ বছর বয়সী এই প্রবীণ ইউটিউবারের সম্পত্তির পরিমাণ প্রায় ৪.৪৭ মিলিয়ন ডলার।

সন্দীপ মহেশ্বরী: সন্দীপ মহেশ্বরী নামটার সাথে আমরা কম বেশি সকলেই পরিচিত। ইউটিউবে তিনি নানান ধরনের মোটিভেশনাল ভিডিও পোস্ট করে থাকেন।২১ মিলিয়নের সাবস্ক্রাইব যুক্ত একটি ইউটিউব চ্যানেল রয়েছে তার। এই মোটিভেশনাল স্পিকার ২.৮ মিলিয়ন ডলারের মালিক বলে জানা যায়।

Related Articles

Back to top button