গসিপ

নাটের গুরুর অনেক আগেই সাথী ছবিতে ডেবিউ করার কথা ছিল কোয়েলের, কিন্তু বাদ সাধলেন বাবা রঞ্জিত মল্লিক

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক ‘নাটের গুরু’ সিনেমার মধ্য দিয়ে রুপোলি পর্দার জগতে প্রথম পা রেখেছিলেন। বক্সঅফিসে সফল হয়েছিলো এই ছবি, পরবর্তীতে বন্ধন, মানিক, যুদ্ধ, নবাব নন্দিনী, চাঁদের বাড়ি,১০০% লাভ, ককপিট, হাইওয়ে, ফ্লাইওভার মিতিনমাসি ইত্যাদি একাধিক সিনেমার মধ্য দিয়ে তিনি প্রমাণ করেছেন তিনি অভিনেতা রঞ্জিত মল্লিকের কন্যা। বাবার নামে নয় নিজের নামে বাংলা চলচ্চিত্র জগতে খ্যাতি অর্জন করেছেন তিনি। টলিউডের রানী কোয়েল মল্লিক বৃহস্পতিবার ৪০ বছরে পা দিলেন। এরমধ্যে টলিউডেই প্রায় দুই দশক সময় কাটিয়ে ফেলেছেন তিনি।

আরও পড়ুন: আগামী ছবির নায়িকা লহমাকে চোখ বাঁধা অবস্থায় ছুঁয়েই চিনে ফেললেন জিৎ

তবে অনেকেই হয়তো জানেন না যে ২০০৩ সালে নাটের গুরু ছবিতে অভিনয় করবার অনেক আগেই কোয়েল টলিউডে পা রাখতে পারতেন, কিন্তু রঞ্জিত মল্লিক সেটি হতে দেননি। হ্যাঁ ‘সাথী’ ছবিতে জিতের সাথে ডেবিউ করার কথা ছিল তার, কিন্তু নায়িকার বাবা রঞ্জিত মল্লিক তা হতে দেননি। পরিচালক হরনাথ চক্রবর্তী জানিয়েছেন, ২০০২ সালে তিনি যখন চেয়ে ছিলেন যে সাথী ছবিতে জিৎ ও কোয়েলের একটি নতুন জুটি লঞ্চ করতে, তখন সে সময় রঞ্জিত মল্লিক রাজি ছিলেন না। কারণ তখনও কোয়েলের পড়াশোনা শেষ হয়নি, তখন সাইকোলজিতে অনার্স করছিলেন অভিনেত্রী। পড়াশোনার ক্ষতি করে সেই মুহূর্তে অভিনয়তে জড়িয়ে পড়ায় ঘোর আপত্তি ছিল রঞ্জিত মল্লিকের। সেই কারণেই ‘সাথী’ নয় ‘নাটের গুরু’ তে ডেবিউ করলেন কোয়েল, টলিউড তাকে এক বছর পরে পেল।

নাটের গুরু সময় থেকে শুরু করে আজও কোয়েল সমানভাবে জনপ্রিয়। অভিনয় বর্তমানে আসা নতুন নায়িকাদেরকে টেক্কা দেন তিনি। তার সাধারন জীবনযাত্রা অনুপ্রাণিত করে মানুষকে। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি।

আরও পড়ুন: “কোয়েল কোন দল বেছে নেবে ওটা ওর ব্যাপার কিন্তু ওকে মুখ্যমন্ত্রী হতে হবে!” কোয়েলের জন্মদিনে অকপট অভিনেতা হিরন

ছেলের সঙ্গে ব্যক্তিগত সময় কাটানো থেকে শুরু করে বাড়ির অন্নপূর্ণা পুজোতে তার অত্যন্ত সাধারণ লুক জনমানসে তার প্রতি একটা আলাদা শ্রদ্ধার সৃষ্টি করে। বৃহস্পতিবার এই অভিনেত্রীই ৪০ বছরে পা দিলেন। অভিনেত্রীর এই ৪০ তম জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরা যেমন শুভেচ্ছা জানিয়েছেন, তেমনি ঋতুপর্ণা সেনগুপ্ত প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে বড় বড় তারকারাও শুভেচ্ছা জানিয়েছেন।

প্রসঙ্গত উল্লেখ্য ২০১৩ সালে কোয়েল নিসপাল সিংকে বিয়ে করেন। এরপর ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে কোয়েল নিজের গর্ভবতী হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন, এরপর ২০২০ র ৫ ই মে তাদের সংসারের নতুন সদস্য আসে। কোয়েল-নিসপাল এর ছেলের নাম কবীর সিং।

Related Articles

Back to top button