গসিপ

হঠাৎ করে গালিগালাজ করতে শুরু করেন নিখিল, স্যান্ডি সাহাকে মারতে উদ্যত নিখিল জৈন? নিখিল জৈনের সাথে বচসায় জড়ালেন স্যান্ডি সাহা, রবিবার রাতে শহরের এক পাবে উত্তেজনা

ফের খবরের শিরোনামে স্যান্ডি সাহা। ব্যবসায়ী নিখিল জৈনের বিরুদ্ধে মারধর করার অভিযোগ তুললেন বিখ্যাত এই ইউটিউবার। অভিযোগ গত রবিবার কলকাতার একটি পাবে নিজের জন্মদিনের পার্টি সেলিব্রেট করছিলেন স্যান্ডি। সেই সময় ওই পাবেই অন্যান্য বন্ধুদের সাথে ব্যবসায়ী নিখিল জৈনও উপস্থিত ছিলেন। পার্টি শেষে বেরোনোর সময় স্যান্ডি ও নিখিলের দেখা হয়।

নিখিলকে দেখে সৌজন্য বিনিময়ের উদ্দেশ্যে অগ্রসর হন স্যান্ডি। অভিযোগ এরপর পাবের সামনে দাঁড়িয়েই স্যান্ডির সাথে কুরুচিকর ব্যবহার করেন নিখিল। স্যানডির অভিযোগ নিখিল তার গায়ে হাত তোলারও চেষ্টা করেন। বিশৃঙ্খল পরিস্থিতি দেখে জড়ো হয়ে যায় লোকজন। পরিস্থিতি সামাল দিতে পাবের নিরাপত্তা রক্ষীরা হস্তক্ষেপ করেন তাদের মধ্যে।

এই বিষয়ে স্যান্ডি জানিয়েছেন, “মহালয়ার শুভেচ্ছা জানানোর উদ্দেশ্যে আমি নিখিলের কাছে যাই। কিন্তু ওর তরফ থেকে যে প্রতিক্রিয়া এসেছে তা আমি কখনো কল্পনাই করিনি। নিখিল জৈন আমাকে গালাগালি দিতে শুরু করেন। খারাপ কথা বলে আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করেছেন উনি।” স্যান্ডি সাহার আরো অভিযোগ, নিখিল জৈন তাকে প্রশ্ন করেন যে স্যান্ডি কেন যশ দাশগুপ্তের সাথে ভিডিও করেছেন। একই সাথে স্যান্ডির সেক্স্যুয়াল ওরিয়েন্টেশন নিয়েও খারাপ কথা বলেন নিখিল।

এই বিষয়টি নিয়ে ব্যবসায়ী নিখিল জৈন সাথে যোগাযোগ করা হলে কোন উত্তর পাওয়া যায়নি। তবে রবিবারের এই ঘটনা স্যান্ডি সাহাকে ফের বিতর্কে এনে ফেলল তা বলাই যায়।

Related Articles

Back to top button