গসিপ

কালো ড্রেসের সাথে হাতে আকর্ষণীয় ব্যাগ! নতুন লুকে ধরা দিলেন নুসরাত, জানেন তার ব্যাগের দাম কত?

নুসরাত জাহান টলিউডের এমন একটি নাম যিনি ক্যারিয়ারের শুরু থেকে রয়েছেন বিতর্কের কেন্দ্রতে। বিভিন্ন বার বিভিন্ন রকম কারণে তিনি ধরা দিয়েছেন আলোচনার উপাদান হিসাবে। পার্ক স্ট্রিট ধর্ষণ মামলায় তার তৎকালীন প্রেমিকের যোগ থেকে শুরু করে নিখিল জৈন এর সাথে বিবাহ বিচ্ছেদ,কিংবা যশ দাশগুপ্তের সাথে একসাথে লিভ ইন করার সময়ে সন্তানের জন্ম, নুসরাতকে নিয়ে বিতর্কের শেষ নেই।

বিতর্কের মধ্যেও এই অভিনেত্রীর ক্যারিয়ার কিন্তু থমকে থাকেনি। একের পরে হিট সিনেমায় অভিনয় করে টলিউডের প্রথম সারির নায়িকা হিসেবে পরিচিতি লাভ করেছেন। অভিনয়ের পাশাপাশি তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ভোটে লড়ে হয়েছেন লোকসভার সাংসদ।

এহেন বিতর্কিত নুসরাত তার জীবনের প্রতিটা মুহূর্ত শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এই নিয়েও শোরগোল কম হয় না ! হিন্দু বাড়ির বউ হয়ে ঈদের শুভেচ্ছা জানালেও তাকে পড়তে হয় কটাক্ষের মুখে। কিন্তু এই সব কটাক্ষকে তুরি মেরে উড়িয়ে দেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার অনেক অনুরাগী এমন আছেন যারা প্রতিনিয়ত নুসরাতের ফ্যাশন স্টেটমেন্টকে ফলো করেন।নুসরাতের এই ধরনের ফ্যাশনের ছবি ভাইরালও হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে দেখা গেল হোয়াইট কালারের মনোক্রম্যাটিক জাম্পস্যুট পরেছেন নুসরাত। এই পোশাকে তাকে অসম্ভব সুন্দর লাগলেও অনেকের নজর কেড়েছে তার হাতে থাকা ব্যাগ।

লুই ভিতোঁ কোম্পানি এই ব্যাগটি অনেক দামি। বলিউড অভিনেত্রী দীপিকা পাদুকন এই ব্যাগ কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর। জানা যাচ্ছে, নুসরাতের হাতে থাকা ব্যাগটি দাম প্রায় দু লক্ষ টাকার কাছাকাছি। সুন্দরী নুসরাতের সাথে তার এই বহুমূল্যের ব্যগটি এখন অনেকের কাছে আকর্ষণের কেন্দ্রবিন্দু।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Related Articles

Back to top button