গসিপ

কত কোটির সম্পত্তি রেখে গেলেন রাজু শ্রীবাস্তব? সকলকে কাঁদিয়ে মাত্র ৫৮ বছর বয়সেই চির বিদায় নিলেন জনপ্রিয় কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তব

এতদিন যিনি মানুষকে হাসিয়ে এসেছেন সকলের মুখে হাসি ফুটিয়ে এসেছেন আজ তিনি সকলের চোখের জলের কারণ হলেন। সকলকে কাঁদিয়ে অল্প বয়সেই বিদায় নিলেন পৃথিবী থেকে। মাত্র ৫৮ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে সকলকে কাঁদিয়ে চলে গেলেন কৌতুক শিল্পী রাজু শ্রীবাস্তব। নিজের মিষ্টি ব্যবহার প্রাণ খোলা হাসি সবকিছুর জন্যই তিনি ৮ থেকে ৮০ সকলের কাছেই খুব প্রিয় ছিলেন।

গত এক মাস ধরেই অসুস্থ ছিলেন রাজু। দিল্লির AIIMS হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন কৌতুক শিল্পী। মাঝে পরিস্থিতি সংকরজনক হলেও ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছিলেন তিনি। জ্ঞান ফিরেছিল তার। পরিবারের সকলের স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন। তবে সেই সুখ আর বেশিদিন টিকলো না। বুধবার দিন ১০:২০ নাগাদ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বিখ্যাত এই কৌতুক শিল্পী। তার মৃত্যুতে শোকোস্তব্ধ সকলে। তার মৃত্যুর পর শোক বার্তা জানিয়েছেন স্বয়ং প্রধানমন্ত্রী থেকে শুরু করে অসংখ্য মানুষ।

দেশের জনপ্রিয় কৌতুক শিল্পীদের মধ্যে অন্যতম ছিলেন রাজু শ্রীবাস্তব। তার জনপ্রিয়তা এতদূর ছড়িয়েছিল যে তাকে চেনেন না এমন কোন মানুষ নেই। তার মৃত্যুর পরে তার সম্পর্কে জানার আগ্রহ আরো বেড়ে গিয়েছে সাধারণ মানুষের। উত্তর প্রদেশের কানপুরের বাসিন্দা ছিলেন রাজু। তার আসল নাম ছিল সত্য প্রকাশ শ্রীবাস্তব। ছোটবেলা থেকেই তার বন্ধু-বান্ধবরা যখন ডাক্তার, ইঞ্জিনিয়ার, চাকুরিজীবী হবার স্বপ্ন দেখতো তখন রাজু ঠিক করেছিলেন তিনি বড় হয়ে একজন কৌতুক শিল্পী হবেন। আর তেমনটাই করেছেন তিনি। ছোট থেকেই মিমিক্রিতে তুখর ছিলেন, অভিনয়ও করতেন। মাধুরী ও অনিলের ‘তেজাব’ ছবির হাত ধরে বলিউডে ডেবিউ করেন তিনি।

পরবর্তীকালে শেখর সুমনের ‘দেখ ভাই দেখ’ শো, ‘শক্তিমান’, ‘বাজিগর’, ‘ম‍্যায়নে পেয়ার কিয়া’, ‘ম‍্যায় প্রেম কি দিওয়ানি হুঁ’ ছবিতে অভিনয় করেছিলেন রাজু শ্রীবাস্তব। এছাড়াও তাকে দেখা গিয়েছিল ‘নাচ বলিয়ে ৬’ তে। এমনকি একবার কুখ‍্যাত ডন দাউদ ইব্রাহিমকে নিয়ে কৌতুক ভিডিও করায় পাকিস্তান থেকে খুনের হুমকি পর্যন্ত পেয়েছিলেন রাজু। এমনকি তার সেক্রেটারি কেও খুনের হুমকি দেওয়া হয়। পরবর্তীকালে পুলিশের সাহায্য নিতে বাধ্য হয়েছিলেন তিনি।

মৃত্যুর পর বর্তমানে রাজু শ্রীবাস্তব এর সম্পত্তির পরিমাণ মোট ২০ কোটি টাকা। এছাড়াও জনপ্রিয় এই কৌতুক শিল্পীর কাছে রয়েছে কানপুরে একটি বাড়ি, ৮২ লাখ টাকার অডি এবং ৪৭ লাখ টাকার বিএমডব্লিউ রয়েছে রাজুর কাছে।

Related Articles

Back to top button