গসিপ

সোশ্যাল মিডিয়ায় বেবিবাম্প নিয়ে ছবি পোস্ট স্বস্তিকা মুখার্জির! একরাতের মধ্যেই গর্ভবতী, সোশ্যাল মিডিয়ায় নিজের বেবি বাম্প এর ছবি পোস্ট করলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়

এক রাতেই বদলে গেলো টলিউডের বোল্ড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির জীবন। সামনে এলো অভিনেত্রীর বেবি বাম্প এর ছবি। একরাতেই হয়ে গেলেন গর্ভবতী। সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে। আর প্রত্যেকেই রীতিমতো অবাক হয়ে গিয়েছেন এই ছবি দেখে। আসলে আপনারা যেমনটা ভাবছেন তেমনটা একেবারেই নয়। আসলে অভিনেত্রী নিজের আগামী ছবি কোয়ালার জন্য এই লুক তৈরি করেছেন। আর সেই ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে।

ওই ছবির পাশাপাশি আরও কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে অভিনেত্রীকে কালো শাড়ি এবং আফগানি জুয়েলারি পড়ে দেখা গিয়েছে। এছাড়াও অভিনেত্রী নিজের প্রিয় পোষ্য কে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন। এছাড়াও মেয়ে অন্বেষা সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবি গুলি পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন তার নতুন ছবির লুক টেস্ট।

আগামী ১লা ডিসেম্বর জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম নেটফ্লিক্স এ মুক্তি পাচ্ছে স্বস্তিকা মুখার্জির প্রথম বলিউড ছবি কোয়েলা। এই ওয়েব সিরিজের মাধ্যমে ডেবিউ করতে চলেছেন প্রয়াত অভিনেতা ইরফান খান পুত্র বা খান।

Related Articles

Back to top button