গসিপ

রণবীরের কাছে কনে পক্ষের দাবি ছিল ১১ কোটি টাকার! রণবীর মাত্র এক লক্ষ টাকা দিয়েই নিজের দায় সেরেছেন!

আলিয়া ভাট এবং রণবীর কাপুরের শুভ বিবাহ সুসম্পন্ন হয়েছে ইতিমধ্যেই। বান্দ্রার বাড়িতেই নিজেদের চেনা জায়গায় বসেছিল ঘনিষ্ঠ দের সাথে নিয়ে বিয়ের জমকালো আসর। বিয়ের আসরে উপস্থিত আমন্ত্রিতদের সংখ্যা খুব কম হলেও আয়োজনের দিকে কোনো ভাটা পড়েনি। সবক্ষেত্রেই রাজকীয়তার ছোঁয়া ছিল বিয়ের আসরে। তবে কেটে গিয়েছে মাঝে আরও দুটো দিন। কিন্তু এখনও নব দম্পতিকে নিয়ে সংবাদমাধ্যম থেকে শুরু করে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। জুটির নানা মিষ্টি মুহূর্তের ভিডিও ও ছবি ঘুরে বেড়াচ্ছে নেটপাড়া য় যা দেখে জল্পনা আরও তুঙ্গে।

আরও পড়ুন: ফের দেশবাসীকে মুগ্ধ করলেন নিজের কাজের মাধ্যমে! মুর্শিদাবাদের একটি ছোট স্কুলে ছেলেকে ভর্তি করালেন বিখ্যাত গায়ক অরিজিৎ সিং

তবে দম্পতির ছবি সামনে এলেও কনেপক্ষ – বরপক্ষের মধ্যে উপহার দেওয়ার বিষয় নিয়ে এখনও সবার মধ্যে সমান আগ্রহ বর্তমান। উপহার পর্ব নিয়ে কিছু তথ্য ইতিমধ্যেই ফাঁস হয়েছে। কাশ্মীরি শাল উপহার পেয়েছে বরপক্ষেরা কনেপক্ষ অর্থাৎ আলিয়া ভাটের পরিবার থেকে। তবে প্রতিটি উপহার আগে থেকে কনে বেছে রেখেছিল হবু শ্বশুর বাড়ির জন্য। আলিয়ার মা জামাই রণবীর কাপুরকে দিয়েছে একটি হাতঘড়ি যার মূল্য প্রায় আড়াই কোটি টাকা।

তবে বিয়ের আসরের অন্দরে এক মজার ঘটনা ঘটেছিল। যা করেছিলেন কনেপক্ষ। ভাট পরিবারের মহিলারা একটি পুরনো রীতিকে বজায় রেখেছিলেন। বর রণবীরের জুতো চুরি করা হয়েছিল সেই কারণে। বিয়ের পরে দাবি করা হয়েছিল, জুতো ফেরত পেতে হলে ১১ কোটি টাকা দিতে হবে বরকে। তারপর শুরু হয় বহু তর্কাতর্কি কিন্তু অবশেষে বর রণবীর রীতিমতো শ্যালিকাদের বোকা বানিয়ে হাতে একটি খাম তুলে দিয়েছিলেন। খাম খুলতে দেখা যায় ১১ কোটি তো অনেক দূরের কথা ১ কোটি ও ছিলনা সেই খামে মাত্র এক লক্ষ টাকা দিয়ে নিজের জুতো ফেরত নিয়েছিল অভিনেতা।

আরও পড়ুন: জন্মদিনে ছোট ইউভানের বাবার সাথে টুইনিং! মা শুভশ্রী গাঙ্গুলি শেয়ার করে নিলেন সেই ছবি

পুরোহিত রাজেশ শর্মার থেকে বিয়ের অন্দরমহলের এই সব গোপন খবর ফাঁস হয়েছে বাইরে। এমনকি রণবীর আলিয়ার বিয়েতে উনিই বিয়ে দিয়েছিলেন , তিনি জানিয়েছেন বিয়ের প্রথা কিছু বাদ দেওয়া হয়েছে। ‘দ্য হার্ট অব স্টোন’- নামক হলিউডের একটি ছবিতে বিয়ের প্রায় এই সপ্তাহের মধ্যেই অভিনয়ের কাজে ব্যস্ত হয়ে পড়বেন এই অভিনেত্রী। গ্যাল গ্যাডটের সাথে অভিনয় করতে চলেছেন ছবিতে। ফলে বিয়ের পর ৪০ দিন ধরে চুড়ি পরে থাকা সম্ভব নয় বলে এই প্রথা বাতিল করা হয়েছিল বিয়ে থেকে।

Related Articles

Back to top button