গসিপ

মেয়েলি স্বভাবের জন্য যৌন নির্যাতনের শিকার হয়েছিলেন স্যান্ডি সাহা! আত্ম;হত্যার চেষ্টা করেছিলেন তিনি সে সময়, তারপর?

স্যান্ডি সাহা সোশ্যাল মিডিয়ায় যার জনপ্রিয়তা আজ প্রশ্নাতীত। বিভিন্ন রকম ব্লগিং ভিডিও করে তিনি সকলের মনোরঞ্জন করেন। তার কথা বলার স্টাইলটাই সম্পূর্ণ আলাদা। বিভিন্ন সময় তিনি নানান রকম হাস্যকর সাজে উপস্থিত হন, কখনো বা বিতর্কিত নানা বিষয় নিয়ে ভিডিও করেন। তবে আজ যে স্যান্ডি সাহা কে মানুষ একনামে চেনেন, তার জীবনেও কিন্তু যথেষ্ট স্ট্রাগেল রয়েছে। একদিনে তিনি এই জনপ্রিয়তা অর্জন করেননি।

আরও পড়ুন: TRP তে বেঙ্গল টপারের আসন হারালো গাঁটছড়া! ঋষি পিহুর কেমিস্ট্রিকেই এইবার পছন্দ করছেন দর্শক! অবিশ্বাস্য ফলাফল মন ফাগুনের

সম্প্রতি ইউটিউবে নিজের ছোট থেকে বড় হয়ে ওঠার মাঝে নানান রকম প্রতিকূলতার কথা ও স্ট্রাগলের কথা বলেছেন স্যান্ডি সাহা। ইউটিউব এর মধ্যে একটি জনপ্রিয় চ্যানেল আছে যেখানে বিভিন্ন সেলিব্রেটি ব্যক্তিত্বরা নিজেদের জীবনের কাহিনী নিজেদের জীবনের ঘটনা এবং স্ট্রাগল থেকে নিজেদের সামলে ওঠার ঘটনা তাদের ভক্ত-অনুরাগীদের সাথে শেয়ার করেন। সেই চ্যানেলটির নাম জোশ টক। সেইরকম জোশ টকে এসেছিলেন স্যান্ডি। নিজের ছোটবেলা থেকে বড় হওয়ার গল্প এবং স্ট্র্যাগেলের কথা-তাঁর অনুরাগীদের সাথে শেয়ার করে নেন তিনি।

এইদিন জোশ টকে এসে স্যান্ডি বলেন ছোটবেলায় নানান রকম কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়েছিলেন তিনি। তার স্বভাবের জন্য বিভিন্ন মুহূর্তে তাকে হেনস্থার শিকার হতে হতো। তিনি বলেন ছোট থেকেই মেয়েলি স্বভাব ছিল তার। এই মেয়েলি স্বভাব হওয়ার কারণে স্কুল-কলেজে তাকে নানান ধরনের কথা শুনতে হতো। বন্ধুরা তাকে খিল্লি করত এবং আশেপাশের লোকজন এমনকি পরিবারের লোকেরাও তাকে ব্যাঁকা ব্যাঁকা কথা বলতো। এই রকম ভাবেই চলছিল তার জীবন, এক সময় এই সবকিছু চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গিয়েছিল যখন ১৩-১৪ বছর বয়সে সময় স্কুল ছুটি হওয়ার পর ফাঁকা মাঠে নিয়ে গিয়ে শারীরিক অত্যাচার করা থেকে শুরু করে যৌন হেনস্থা করা হয় তাকে! এই ঘটনায় বিভৎসভাবে ভেঙে পড়েন স্যান্ডি! অপমান সহ্য করতে না পেরে তিনি আত্মহত্যার চেষ্টা পর্যন্ত করেছিলেন, তবে সেদিন সফল হননি তিনি।

আরও পড়ুন: কুৎসিত গালিগালাজ ভরা ভিডিও করে কত টাকা ইনকাম করেন রোদ্দুর রায়? শুনলে মাথা খারাপ হয়ে যাবে আপনার!

স্যান্ডি এই দিন বলেন, আমার এখনো নিজের ওই কাজের জন্য আফসোস হয়। তবে দুর্ভাগ্য বা সৌভাগ্য যাই বলুন না কেন আমি সেবারের মত বেঁচে গিয়েছিলাম। এখন স্যান্ডি পরিণত মনস্ক একজন মানুষ লোকের কথায় কান না দিয়ে তিনি নিজের জীবন নিজের মতো করে যাপন করতেই বিশ্বাস করেন। তাই তার যখন যা মন চায় তাই তিনি সাজেন, লোকের কথার পরোয়া করেন না। হাসি মজার ভিডিও থেকে শুরু করে নানান রকম রোস্টিং ভিডিও করেন তিনি, মানুষকে বিনোদন করবার জন্য কখনো গাঙ্গুবাঈ রূপে কখনো কমলালেবু সুন্দরীর নাচ কখনো বা কাচা বাদাম ডান্স করতে দেখা যায় তাকে আর এই ভাবেই তিনি জনপ্রিয় স্যান্ডি সাহা হয়ে উঠেছেন।

Related Articles

Back to top button