গসিপ

নুসরত, শুভশ্রী, রাইমা থেকে মিমি- বিনা মেকআপে টলি নায়িকাদের দেখতে কেমন? দেখে নিন টলিউডের জনপ্রিয় এই অভিনেত্রীদের মেকআপ ছাড়া দেখতে কেমন লাগে

বলিউড হোক বা টলিউড সব ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রী সব সময় মেকাপের আড়ালে থাকেন বলে তাদেরকে দেখতে বরাবরই সুন্দর লাগে। কিন্তু মেকাপের বাইরে তাদের আসল চেহারা কি আপনারা কখনো দেখেছেন? দেখলে আপনিও অবাক হবেন। বিনা মেকাপে বলিউড টলিউডের অভিনেত্রীদের কেমন লাগে দেখতে? চলুন সেটাই জেনে নেওয়া যাক।

১. স্বস্তিকা মুখার্জি : টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন স্বস্তিকা। দুই দশকেরও বেশি সময় ধরে তিনি টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের রাজত্ব চালিয়ে গিয়েছেন। এমনকি টলিউডের পাশাপাশি অভিনেত্রী বর্তমানে বলিউডে কাজ করছেন। বয়স পঞ্চাশ এর কাছাকাছি হলেও তাকে দেখি এতোটুকু বোঝার উপায় নেই।

২. পায়েল সরকার : পায়েলের অভিনয় যাত্রা শুরু হয়েছিল ২০০৪ সালে প্রসেনজিৎ এবং কোয়েল অভিনীত ছবি শুধু তুমির হাত ধরে। এরপর দেবের বিপরীতে আই লাভ ইউ ছবিতে কাজ করে জনপ্রিয়তা পেয়েছিল সে। সেই ছবিতে অভিনয় করার পর তাকে আর ফিরে তাকাতে হয়নি। ভাগ্যের চাকা ঘুরে গিয়েছিল পায়েলের। এরপরে একের পর এক ছবিতে অভিনয় করেছেন তিনি। পায়েলকে বরাবরই আমরা চরা মেকাপের আড়ালে দেখে এসেছি। কিন্তু মেকআপ ছাড়া পায়েল কে দেখতে থাকে কেমন লাগে দেখে নিন।

৩. নুসরাত জাহান : বর্তমানে টলিউডের সেরা ১০ জন অভিনেত্রীর মধ্যে তিনি অন্যতম। কিছুদিন আগেই পেয়েছেন মহানায়িকার সম্মান। অভিনেত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে কম সমালোচনার কটাক্ষ হয় না। এমনকি অভিনেত্রীর চেহারা নিয়েও ট্রোল হতে হয়েছে অভিনেত্রীকে। কারণ অভিনেত্রীকে আমরা কয়েক বছর আগে যেমনটা দেখেছিলাম বর্তমানে অভিনেত্রীর চেহারা একেবারে পাল্টে গিয়েছে। তিনি বিভিন্ন রকম সার্জারির মাধ্যমে নিজেকে পরিবর্তন করে ফেলেছেন। সব সময় নিজেকে মেকাপের আড়ালে রেখেছেন তিনি তবে মেকআপ ছাড়া নুসরাত কে দেখতে এমন লাগে।

৪. রাইমা সেন : মুনমুন সেনের মেয়ে এবং সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন টলিউড ইন্ডাস্ট্রির একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বেশ কিছু টলিউড ছবিতে তিনি অভিনয় করেছেন। তার অভিনয় প্রশংসা পেয়েছে বারবার। বর্তমানে বিভিন্ন ফটোশুটের মাধ্যমে ধরা দেন অভিনেত্রী। রাইমা কে আমরা মেকাপ দেখে এসেছি বরাবর। মেকআপ ছাড়া তাকে দেখতে কেমন লাগে দেখে নিন।

৫. পাওলি দাম : নায়িকা মানেই যে সবসময় ফর্সা সুন্দরী হতে হবে সেই কথা কে বারবার মিথ্যে প্রমাণ করে দিয়েছেন পাওলি দাম। পাওলি বরাবরই সাধারণ হয়ে থাকতে পছন্দ করেন। অভিনয়ের বাইরে আমরা কখনোই তাকে অতিরিক্ত মাত্রায় সাজগোজ করে থাকতে দেখতে পাইনি।

৬. সায়ন্তিকা ব্যানার্জি : সুপারস্টার জিতের বিপরীতে অভিনয় করে তার টলিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটেছিল। তারপরে একের পর এক ছবিতে অভিনয় করেছেন তিনি। বর্তমানে অভিনয়ের পাশাপাশি রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত রয়েছেন। এই অভিনেত্রীকেও আমরা বরাবর মেকআপ লুকে দেখে এসেছি মেকআপ ছাড়া অভিনেত্রী দেখতে কেমন লাগে দেখে নিন।

৭. মিমি চক্রবর্তী : অভিনয় শুরুটা হয়েছিল ছোট পর্দার হাত ধরে। স্টার জলসার গানের এপারে ধারাবাহিকের হাত ধরেই শুরু করেছিলেন নিজের অভিনয় যাত্রা। এরপরে বড় পর্দায় অভিনয়ের মাধ্যমে সকলের হৃদয়ের জয় করে নিয়েছিলেন। মিমি কে অনেক সময়ই আমরা নো মেকআপ লুকে দেখতে পেয়েছি। মেকআপ ছাড়া অভিনেত্রীকে তার ভক্তরা বেশ পছন্দ করেন।

৮. শ্রাবন্তী চ্যাটার্জী : বয়স ৪০ এর কাছাকাছি হয়েছে। একজন পুত্র সন্তানও রয়েছে। তারপরেও নিজেকে অসাধারণ ভাবে মেইনটেইন করেন নায়িকা। বেশ কয়েক বছর ধরেই টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করে চলেছেন। অভিনেত্রীকে মেকআপ ছাড়া কেমন লাগে দেখে নিন।

৯. শুভশ্রী গাঙ্গুলী : বর্তমানে শুভশ্রী সকলের প্রিয় অভিনেত্রী। একের পর এক কাজ করেই চলেছেন। দেবের সাথে প্রথম অভিনয় করার মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। তারপরে অসংখ্য ছবিতে অভিনয় করেছেন, বর্তমানে তিনি রাজ ঘরণী। মেকআপ লুকের পাশাপাশি অভিনেত্রীকে মেকআপ ছাড়াও দেখা গিয়েছে একাধিকবার।

১০. কোয়েল মল্লিক : জনপ্রিয় এই অভিনেত্রীর রূপের প্রশংসার না করলেই নয়। অভিনেত্রীকে যতটা না মেকাপ লুকে দেখা যায় তার চেয়েও বেশি তিনি সাধারণভাবে থাকতে পছন্দ করেন। একাধিকবার মেকআপ ছাড়া কোয়েলকে দেখা গিয়েছে ক্যামেরার সামনে।

Related Articles

Back to top button