গসিপ

টলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম সুন্দরী রচনা ব্যানার্জী, অভিনেত্রীর কিছু হট বোল্ড অবতারে ছবি যা আপনিও দেখেননি!

টানা কয়েক দশক ধরে টলিউডের একজন অত্যন্ত সুন্দরী নায়িকাদের তালিকায় প্রথম সারিতেই যাঁর নাম উচ্চারণ করা হয় তিনি আর কেউ নন অভিনেত্রী রচনা ব্যানার্জী। দিদি নং ওয়ানের শো এর মাধ্যমে রচনা ব্যানার্জী আজকাল সর্বত্র জনপ্রিয় হয়ে উঠেছেন। বাঙ্গালির প্রতি ঘরে ঘরে বিশেষ করে মহিলাদের কাছে তিনি একজন অনুপ্রেরণা যোগানোর মাধ্যম বলা যেতেই পারে। তবে কিছুদিন আগেই অভিনেত্রীর জীবনে নেমে এসেছিল খুব খারাপ দিন । অভিনেত্রী নিজের বাবা কে হারিয়ে একেবারে কথা বলার ক্ষমতা হারিয়ে ফেলেছিলেন। তারপর যদিও ফের স্বমহিমায় দেখা গিয়েছিল রিয়েলিটি শো এর মঞ্চে অভিনেত্রীকে।

আরও পড়ুন: ‘ছোট বেলায় তিনি চাইতেন বড় হয়ে বাবাকেই বিয়ে করতে’- এই মন্তব্য করে কটাক্ষের শিকার অভিনেত্রী শ্রাবন্তী

সারা বাংলার বহু প্রান্ত থেকে এমনকি অন্যান্য দেশ বিদেশ থেকেও বহু মানুষ দিদি নং ওয়ানে হাজির হন যে যার নিজেদের গল্প শোনানোর জন্য। এই শো এর মাধ্যমে বহু মানুষ টিভির এপার থেকে মনের যোর, অনুপ্রেরণা পান দিদি কে দেখে। অনেকে তো মঞ্চে দাঁড়িয়েই স্বীকার করেন যে দিদি নং ওয়ান তাঁদের জীবনে কতটা সাহস জোগাতে পারে। সবথেকে আশ্চর্যের বিষয় হলো অভিনেত্রী রচনা ব্যানার্জী এখনও পর্যন্ত ৪৭ বছর বয়সে দাঁড়িয়েও গ্ল্যামার একইভাবে ধরে রেখেছেন। নিজেকে একেবারে দারুন ফিট রেখেছেন বলাই যায়।

একসময় অভিনেত্রী জুটি বেঁধেছিলেন অমিতাভ বচ্চনের সাথে। আবার অভিনেত্রীর মিস ক্যালকাটা হওয়ার খেতাবও রয়েছে। তবে একেবারে গোড়ার দিকে অভিনেত্রীর নাম মোটেই রচনা ব্যানার্জী ছিল না। ঝুমঝুম ব্যানার্জী হিসেবেই অভিনেত্রীকে চিনত সবাই। একটি শোতে এসে অভিনেত্রী নিজের মুখে স্বীকার করেছিলেন সেই কথা। স্কুলের শংসাপত্র এবং পরে আরও যা যা খেতাব পেয়েছিলেন সবেতেই ওই নামই ছিল তাঁর। জানা যায় প্রয়াত অভিনেতা সুখেন দাস রচনা ব্যানার্জীর ঘনিষ্ঠ বন্ধু হওয়ার কারণে তিনি এখনকার রচনা নাম দিয়েছিলেন।

আরও পড়ুন: পরিচালকের জন্মদিনে আদরের চুম্বনে ভরিয়ে দিলেন ‘চরিত্রহীন’ এর নায়িকা! ইন্ডাস্ট্রির রামু জড়িয়ে ধরলেন বাঙালি অভিনেত্রী নয়নার কোমর

তবে অভিনেত্রীকে বর্তমানে সঞ্চালনার কাজে সবসময়ই শাড়ি পরেই দেখা যায়। কিন্তু একসময় অভিনেত্রী টলিউডের বোল্ড অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন। একসময় তিনি এমন সব বোল্ড পোশাক দারুন ভাবে ক্যারি করতেন আজকাল কার বহু নায়িকারা তাঁর মত পারবেন না। সেইসব কিছু পুরোনো ছবি এবার আমরা তুলে ধরলাম আপনাদের সামনে।

Related Articles

Back to top button