গসিপ

‘তাপস পালের মৃত্যুর জন্য সে নিজেই দায়ী”, সাক্ষাৎকারে স্পষ্ট জানালেন আরেক জনপ্রিয় অভিনেতা চিরঞ্জিত

প্রায় কয়েকবছর কেটে গিয়েছে অল্প বয়সেই প্রয়াত হয়েছেন জনপ্রিয় অভিনেতা তাপস পাল। তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত হয়ে পড়েছিল তার আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব এবং সাধারণ মানুষেরা। তবে এই কয়েক বছরে প্রত্যেকেই সামলে নিয়েছেন নিজেকে। কিন্তু এখনো তাপস পালের মৃত্যুর শোক কাটিয়ে উঠতে পারেনি অভিনেতা চিরঞ্জিত। একদম অকালে সকলকে কাঁদিয়ে চলে গিয়েছিলেন তাপস পাল। অভিনয়ে জগতে থাকাকালীন সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি নিজের অভিনয় দিয়ে। তার অভিনয় ছিল দুর্দান্ত। মৃত্যুর আগে তিনি রাজ্যের শাসক দলের এক গুরুত্বপূর্ণ নেতা ছিলেন। সেখানে বেফাস মন্তব্য করে ফেলার কারণে অনেক সময় তাকে সমালোচনা শিকার হতে হয়।

তৎকালীন সময়ে প্রিয় অভিনেতাদের মধ্যে তাপস পাল ছিলেন অন্যতম। প্রসেনজিৎ, অভিষেক, চিরঞ্জিত, তাপস এদেরই সময় ছিল তখন। এবারে সেই তাপস পালকে নিয়েই কথা বলতে গিয়ে পুরনো স্মৃতিতে ভেসে গেলেন চিরঞ্জিত। চিরঞ্জিতের মতে সেই সময় সকলের মধ্যে তাপস পাল ছিল সবথেকে বেশি সফল অভিনেতা। ‘দাদার কীর্তি’, ‘গুরুদক্ষিণা’, ‘ভালবাসা ভালবাসা’ ইত্যাদি বহু ছবি তিনি উপহার দিয়েছেন টলিউডকে। দর্শকদের একাংশের মতামত যদি অভিনয় জগতে তাপস পাল থাকতেন তাহলে এত তাড়াতাড়ি তার এই পরিণতি হতো না। রাজনৈতিক দলের নাম লেখানোর পর অনেকটাই পাল্টে গিয়েছিলেন অভিনেতা। চিরঞ্জিত বলেন তাপস নিজের বেশ কিছু ভুলের কারণেই নিজের জায়গা হারিয়েছে।

এছাড়াও চিরঞ্জিত মনে করেন তাপস পালের মৃত্যুর জন্য নিয়তি ও কিছুটা দায়ী। এমনকি তাপস পাল নিজেও বুঝতে পারতেন যে তিনি কত বড় ভুল করছেন। তাও সেই কাজ করতেন ক্ষমা চাওয়ার মতো সুযোগটাই পেলেন না তিনি। তার আগেই মৃত্যুটাকে ডেকে নিল কাছে।

Related Articles

Back to top button