গসিপ

বিবাহিত হয়ে পরকীয়া করতে গিয়ে স্ত্রীর কাছে হাতেনাতে ধরা পড়েন এই বলি তারকারা! তারপর?

প্রদীপের তলায় থাকা অন্ধকার এর মতন ঝাঁ চকচকে রুপোলি পর্দার ভেতরে নানান রকম কাহিনী লুকিয়ে থাকে। বলিউডের তারকাদের একাধিক প্রেমের সম্পর্ক ও ঘনিষ্ঠ সম্পর্কের কথা শোনা যায় এমনকি একটি সম্পর্কে থাকা অবস্থায় অপর একটি সম্পর্কে জড়িয়ে পড়ার দৃষ্টান্ত‌ও বলিউডে কম নয়। এরকম কিছু তারকাও আছেন যারা স্ত্রী থাকতে অন্য মহিলার সাথে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েন।‌ অনেক ক্ষেত্রে এমন হয়েছে তাদের স্ত্রীরা তাদের অন্য মহিলার সাথে হোটেলে হাতেনাতে ধরেছেন! সেই সব‌‌ বলি তারকাদের কথায় আজকে বলবো, বিভিন্ন ক্ষেত্রে পরকীয়াজনিত সম্পর্কে যাদের নাম জড়িয়েছিলো।

আরও পড়ুন: কমেডিয়ান থেকে রাতারাতি স্টার হওয়া মুন‌ওয়ারকে হিন্দু দেবদেবী নিয়ে অশালীন মন্তব্যের জেরে মাশুল দিতে হয়েছিলো! তার হাত থেকে বেরিয়ে গিয়েছিল ডজন খানেক শো, তারপর?

সঞ্জয় দত্ত: বলিউডের জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম হলেন সঞ্জয় দত্ত! অভিনেতাকে নিয়ে তৈরি হওয়া বায়োপিক ‘সঞ্জু’তে অভিনেতা নিজেই জানিয়েছেন যে, তিনি একাধিক নারীসঙ্গ করেছেন। এমনকি বিবাহিত হওয়া সত্ত্বেও সুস্মিতা সেনের সাথে হোটেলের একটি ঘরে থাকা নিয়ে সে সময়ে ব্যাপক চর্চা হয়েছিল।

নানা পাটেকার: বলিউডের অপর অভিনেতা নানা পাটেকারের জীবনে বহুবার প্রেম এসেছে। ১৯৯৬ তে এই অভিনেতা বিবাহিত হওয়া সত্ত্বেও মনীষা কৈরালার সাথে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। পরবর্তীতে এই সম্পর্কে থাকাকালীন অভিনেত্রী আয়েশা ঝুলকার সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন আর মনীষা কৈরালা তাদের অন্তরঙ্গ অবস্থাতে একবার হাতেনাতে ধরে ফেলেছিলেন।

আরও পড়ুন: ডায়েট ভুলে সাধারণ মানুষের মতো আইসক্রিম খাচ্ছেন প্রসেনজিৎ! রিল ভিডিও ভাইরাল হতেই শোরগোল!

গোবিন্দা:  বলিউডের অপর জনপ্রিয় অভিনেতা সাততাড়াতাড়ি বিয়ে করেছিলেন সুনিতা আহুজাকে। তবে বিয়ের পরেও একাধিক নারীর সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। নীলাম কোঠারির সাথে গোবিন্দার প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ার কথা মোটামুটি সবাই জানেন, তবে অনেকেই জানেন না যে, গোবিন্দার স্ত্রী একবার একটি হোটেলে তাকে রানী মুখার্জির সাথে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেছিলেন।

অজয় দেবগন: বলিউডের অজয় দেবগন ‌ ১৯৯৯ সালে কাজলকে বিয়ে করেন। কিন্তু দুজনের দাম্পত্যের মধ্যে প্রবেশ ঘটে ছিল তৃতীয় অভিনেত্রীর। বলিউডের জনপ্রিয় অভিনেত্রীর কঙ্গনার সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন অজয়। এই সম্পর্কের গুঞ্জন শুনে চটে গিয়েছিলেন কাজল, শোনা যায় কাজল অজয় দেবগনকে চড় মেরে কঙ্গনাকে হুমকি পর্যন্ত দিয়েছিলেন। এমনও শোনা যায় যে এই সম্পর্কের কথা শুনে তিতিবিরক্ত হয়ে কাজল সংসার ছাড়ার‌ও সিদ্ধান্ত নিয়ে নিয়েছিলেন। পরে সংসারের কথা ভেবে কঙ্গনার সাথে সম্পর্ক থেকে বেরিয়ে আসেন অজয় দেবগন। তবে এই গুঞ্জন কতটা সত্য তা জানার উপায় নেই!

Related Articles

Back to top button