ভাইরাল ভিডিও

নিজের শরীরের কারণে আবারও নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। যার নাম শুনলে প্রথমে একজন মোহময়ী, সুন্দরী এবং অত্যন্ত ট্যালেন্টেড মহিলার ছবি সামনে ভেসে ওঠে। বয়সের কাটা, ৪০ পেরোলেও তিনি একই রকম সুন্দরী এবং প্রাণোচ্ছল রয়েছেন। নিজের অভিনয়কে আরো আগের থেকে ধারালো করেছেন। দরকার এ সত্যের পাশে এসে দাঁড়িয়েছেন মুখ খুলেছেন। নিন্দুকের মুখের উপর দিয়েছে সোপাটে যোগ্য জবাব। ইন্ডাস্ট্রিতে ঠোঁটকাটা বলেই বেশ জনপ্রিয় অভিনেত্রী।

একদিকে তার অভিনয় যেমন নজরকাড়া অন্যদিকে তার স্টাইল স্টেটমেন্ট ও দর্শকের কাছে বেশ আকর্ষণী। সোশ্যাল মিডিয়া তিনি হামেশাই চর্চায় থাকেন। তাকে নিয়ে মাঝেমধ্যেই খবরের শিরোনামে উঠে আসে নানা খবর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারো ভাইরাল স্বস্তিকা মুখোপাধ্যায় একদম অন্য রূপের একটি লুক।

সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি রিল ভিডিও শেয়ার করেছেন। রিলে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ট্রান্সপারেন্ট অর্গ্যাঞ্জা শাড়ি। শাড়ির পাড়ে বসানো সাদা নেটের এমব্রয়ডারি। শাড়ি জুড়ে রয়েছে গোলাপি রঙের ফ্লোরাল প্রিন্ট। ফুশিয়া পিঙ্ক রঙের ডিপ নেক করসেটের উপর শাড়িটি পরেছেন স্বস্তিকা।

গলায় পরেছেন সাদা-গোলাপি স্টোন স্টাডেড চোকার ও কানে মানানসই দুল। হালকা মেকআপে অভিনেত্রীকে খুবই সুন্দর লাগছিল। তবে ডিপ কাট নেকের ব্লাউজ হওয়ার কারণে অভিনেত্রী বক্ষ যুগল বেশ স্পষ্টভাবে ফুটে উঠেছে যার কারণে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেত্রী কে।

এর আগেও অভিনেত্রীকে বহুবার বডি শেমিং এর শিকার হতে হয়েছে। কিন্তু সেসবের কিছুই কানে নেন না অভিনেত্রী। আগামী পয়লা ডিসেম্বর নেটফ্লিক্সে স্ট্রিমিং হতে চলেছে ‘কোয়ালা’।

Related Articles

Back to top button