ভাইরাল ভিডিও

মেয়ের বয়স মাত্র ৫ মাস! এই একরত্তি মেয়ের কান ফুটিয়ে তীব্র সমালোচনার মুখোমুখি হলেন রাম – সীতা খ্যাত দেবিনা ব্যানার্জী।

হিন্দি টেলিভিশন এর জনপ্রিয় দুই তারকা হলেন গুরমিত চৌধুরী ও দেবীনা ব্যানার্জী। রামায়ণ এর কাহিনী নিয়ে একটি জনপ্রিয় ধারাবাহিকে রাম ও সীতার ভূমিকায় অভিনয় করেছিলেন এই দুই অভিনেতা অভিনেত্রী। সেই থেকেই তাদের প্রেমের শুরু। তারপর ২০১১ সালে এই দুই তারকার পারিবারিক সম্মতিতেই চারহাত এক হয়েছে। বৈবাহিক বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা । চলতি বছরে এপ্রিল মাসে দেবীনা জন্ম দেন একটি ফুটফুটে কন্যা সন্তানের। নাম রাখেন লিয়ানা ।

তবে এর পর থেকেই বিভিন্ন সমালোচনার মুখোমুখি হয়েছেন অভিনেত্রী। প্রথমে তারই শেয়ার করা একটি ছবিতে একহাতে বাচ্চা ধরার জন্য তাকে সমালোচনার শিকার হতে হয় । তারপরেই মেয়ের বয়স চারমাস হওয়া কালীন তারা দ্বিতীয় সন্তানের আগমনের ঘোষণা করেন।

এতেই অবাক হয়ে যায় ভক্তকুল। কীকরে সম্ভব হল এত তাড়াতাড়ি দ্বিতীয় বাচ্চার আগমন? যেহেতু লিয়ানার জন্মের সময় কিছু শারীরিক সমস্যা দেখা গেছিলো , তার জন্য আরো কিছু সময় নেওয়া উচিত ছিল লিয়ানার মা বাবার। এমনটাই মত নেটিজেনদের। অন্ততপক্ষে আরো একবছর পর দ্বিতীয় সন্তানের ব্যাপারে ভাবা উচিৎ ছিলো বলে উপদেশ দেন অভিনেত্রীর ভক্তকুল।

এই প্রশ্নের রেশ কাটতে না কাটতেই বাঙালি এই অভিনেত্রীর একটি ব্লগ হয়ে যায় ভাইরাল। মহালয়ার দিন সকালে মেয়ের কান ফোটানোর তোড়জোড় করতে ব্যস্ত অভিনেত্রী। আর এর পর ওই একরত্তি মেয়ের কান ফুটিয়েও দেন তিনি । আর তাতেই ঘটে বিপত্তি। “এত কিসের তাড়া?”, “সবেতেই এত তাড়া ভালো নয়” , “মাত্র ৫ মাসেই কান ফুটিয়ে দিতে পারলেন! কেমন মা আপনি!” ইত্যাদি প্রশ্নের ঝড় উঠতে থাকে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button