ভাইরাল ভিডিও

“মঞ্চে খালি গলায় গান গেয়ে ট্রোল হতে হল কোয়েল মল্লিককে! “গানটার ধ;র্ষণ করে দিল” সোশ্যাল মিডিয়া ট্রোলের মন্তব্যে কেঁপে উঠেছে নেটপাড়া

কোয়েল মল্লিক টলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী। বর্তমানেও তিনি প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে নিজের জায়গা বজায় রেখেছেন। আর এটাতো একটা নিয়ম হয়ে দাঁড়িয়েছে যে অভিনেতা-অভিনেত্রীদের গান গাইতে অনুরোধ করা হয় স্টেজ করতে আসলেই। সেই গান গাইতে না পারলেও গান গাইতেই হবে। কিন্তু এই গান গেয়ে কখনো কেউ প্রশংসা করুন আবার কখনো ট্রল হন। যেমন কোয়েল মল্লিক স্টেজ শোতে গান গাইতে গিয়ে ট্রল হলেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি ASHIRBAD STUDIO OFFICIAL নামক একটি ইউটিউবে কোয়েলের গানের ভিডিও আপলোড করা হয়। যেখানে খোলা মঞ্চে বেসুরো গলায় গান গাইতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। এই ভিডিওটি পূর্বচড়া গ্রামীণ মেলা ও বসন্ত উৎসব-এর মঞ্চের। এখানে অভিনেত্রীকে তাঁর নিজের অভিনীত সিনেমার গান “100% লাভ” এবং “পাগলু থোরাসা করলে রোমান্স” গানটি গাইতে শোনা গেছে। দর্শকের অনুরোধে অভিনেত্রী হয়েও গান গেয়েছিলেন কোয়েল। ইতিমধ্যেই তা ৮০ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে গেছে।

তারপরেও এই বিষয়টি নিয়ে ট্রল হয় সোশ্যাল মিডিয়ায়। লাল এবং সোনালী রঙের পোশাকে খোলা এলোমেলো চুলে অপূর্ব দেখতে লাগছিল অভিনেত্রীকে। বর্তমান প্রজন্মের সাথে তাল মিলিয়ে একদম হালকা সাজে অনবদ্য কোয়েল। এত কিছুর পরেও অভিনেত্রীর খোলা গলায় গান গাওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় খুবই নোংরা কটাক্ষ করা হয়। একজন লিখেছেন, “গানটার ধর্ষণ করে দিল”, আর একজন লিখেছেন, “কোয়েল মল্লিকের গান শুনে আমি হাসবো না কাঁদবো বুঝতে পারছি না, তাই আমি দুটোই করছি”। এছাড়াও “ও কোয়েল দিদি তুমি শুধু মন দিয়ে অভিনয় করো। গান করো না প্লিজ। গান করার জন্য অনেক অনেক গায়ক আমাদের দেশে আছে”, “অভিনয় করছেন তাই করলেই ভালো হবে, সবাইকে দিয়ে সবকিছু হয় না”। এমনই আরো বহু মন্তব্য দেখা যায় সোশ্যাল মিডিয়া।

প্রসঙ্গত ২০০৩ সালে ‘নাটের গুরু’ সিনেমায় জিৎ এর বিপরীতে তিনি টলিউডে ডেবিউ করেন করেন। এরপর একে একে ‘শুভদৃষ্টি’, ‘দেবীপক্ষ’, ‘বেশ করেছি প্রেম করেছি’, ‘দুই পৃথিবী’, ‘সাত পাকে বাঁধা’, ‘বন্ধন’, ‘মন মানে না’, ‘পাগলু’, ‘প্রেমের কাহিনী’, ‘বলো না তুমি আমার’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া ‘হেমলক সোসাইটি’, ‘অরুন্ধুতী’, ‘ছায়া ও ছবি’, ‘ঘরে অ্যন্ড বাইরে’, ‘শেষ থেকে শুরু’, ‘বনি’ প্রভৃতি অন্যান্য কনসেপ্ট এর ছবিও তিনি করেছেন।

Related Articles

Back to top button