ভাইরাল ভিডিও

এবার পুজোয় গানের ভিডিও মদন মিত্রর! মদন মিত্রর সঙ্গে সারা রাত জেগে করলেন শুটিং সুপারস্টার শ্রাবন্তী

একটা সময় ছিল যখন বিখ্যাত গায়ক – গায়িকারা পুজোর আগে তাদের গানের অ্যালবাম প্রকাশ করতেন। সময়ের সাথে তাল মিলিয়ে সেই রীতি একটা সময় উঠেও গিয়েছিল। কিন্তু বর্তমানে রাজনৈতিক ও অভিনয় জগতের অনেক শিল্পী পূজোয় প্রকাশ করছেন স্পেশাল ভিডিও অ্যালবাম। ইতিমধ্যেই অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তীর পুজো স্পেশাল গানের অ্যালবাম প্রকাশ পেয়েছে। এবার সেই লিস্টে নাম লেখালেন তৃণমূল নেতা মদন মিত্র।

বিগত বছরগুলিতে দেখা গেছে বেশ কিছু ক্লাবের পূজোর থিম সং লিখেছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার সেই পথে হেঁটেই বাণীমন্দিরের পুজোর থিম সং গাইলেন মদন মিত্র।অভিনেতা ওম সাহানি (Om Sahani) এবং অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ‍্যায় (Srabanti Chatterjee) এর সাথে সারারাত জেগে শুটিং করলেন শোভাবাজার রাজবাড়ীতে।বিধায়ক তথা গায়িকা অদিতি মুন্সি (Aditi Munshi) সহ শুটিংয়ে উপস্থিত ছিলেন আরো অনেক শিল্পী।

শুটিং স্পটে মদন মিত্র ধরা দিলেন একেবারে তার চেনা ভঙ্গিতে। পড়েছেন সবুজ পাঞ্জাবি, সাথে লাল ধুতি। চোখে দিয়েছেন তার বিখ্যাত সিগনেচার স্টাইল কালো চশমা। শ্রাবন্তীকে দেখা গেল সবুজ সোনালী শাড়িতে। হলুদ লাল পাঞ্জাবি ও ধুতি পড়ে দেখা দিলেন ওম।অদিতি মুন্সি সেজেছিলেন লাল পাড় সাদা শাড়িতে।

মদন মিত্র তার ইউটিউব চ্যানেলে সারারাত জেগে করা শুটিংয়ের কিছু মুহূর্ত শেয়ার করেছেন তার অনুরাগীদের সাথে। পাশাপাশি মিউজিক ভিডিওটিওতিনি তার চ্যানেলে আপলোড করেছেন। পুজোর সময় কোন রাজনৈতিক নেতার গান এবার সবাইকে টেক্কা দিয়ে এগিয়ে যায় এখন সেই দিকেই তাকিয়ে আমজনতা।

Related Articles

Back to top button