ভাইরাল ভিডিও

“কাঁচা বাদাম” এখন পেকে গেলো সোশ্যাল মিডিয়ায়! পুজোর আগে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন এক সুন্দরী “পাকা বাদাম” গান দিয়ে! ভাইরাল ভিডিও

গোটা সোশ্যাল মিডিয়াতে কত কিছু ভাইরাল হয়। ফটো থেকে ভিডিও কোন কিছুই বাদ থাকেনা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার। সোশ্যাল মিডিয়ার চোখ এড়িয়ে কোন কিছুই বাদ পড়ে না। তেমনি বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি গান বেশ ট্রেন্ড হয়েছিল। সম্পূর্ণ সোশ্যাল মিডিয়া জুড়ে ট্রেন্ডিং চলছিল কাঁচা বাদাম গান। যার ফলস্বরূপ একেবারে কপাল খুলে গিয়েছে ভুবন বাদ্যকরের। তবে এবার পুজোর আগেই হাজির হলো নতুন গান “পাকা বাদাম”।

কথায় আছে কপালের নাম গোপাল। একবার ভাগ্য খুলে গেলে জীবন পালটে জেতে পারে। ঠিক যেমন হলো ভুবন বাদ্যকরের সাথে। একসময় সাইকেল বা পুরনো মোটরবাইকে করে গ্রামের রাস্তায় রাস্তায় ঘুরে কাঁচা বাদাম বিক্রি করে সংসার চালাতেন এই ভুবন বাদ্যকর। আর বিক্রি করার সাথে সাথেই গাইতেন কাঁচা বাদাম গানটি। তবে এই গানটি যখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তারপরে ভাগ্য পাল্টে যায় এই বিক্রেতার। সোশ্যাল মিডিয়ার ভাইরাল হওয়ার কিছুদিনের মধ্যেই একেবারে সেলিব্রেটি হয়ে গেলেন তিনি। তবে সময়ের নিয়মে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং এই গানের জনপ্রিয়তা কিছুটা কমেছে।

তবে নিজের গানের ট্রেনিং বজায় রাখতে একের পর এক নতুন গান আনছেন ভুবন। এমনকি তার এই কাজা বাদাম গানটি হিন্দি, ভোজপুরির মত আরো বেশ কিছু ভাষায় তৈরি করা হয়েছিল। আবার কিছুদিন আগেই রিলিজ হয় কাঁচা বাদামের পার্ট ২। তবে এবার সোশ্যাল মিডিয়া কাঁপাতে পুজোর আগেই আসলো নতুন গান “পাকা বাদাম”। এই মাসের শুরুতে রিলিজ হয়ে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে গানটি।

আসলে এটি একটি মিউজিক ভিডিও। এই পাকা বাদাম গানের মিউজিক ভিডিওতে দেখা যাচ্ছে উত্তরপ্রদেশের মেয়ে বংশিকাকে। তবে এই গানটি তৈরি করেছেন এক গায়ক। হর হর শম্ভু খ্যাত ফরমানি নাজ। যদিও গানের নাম কিন্তু “পাকা বাদাম” নয়। গানটির নাম “চড়তি জাওয়ানি”। কিন্তু গানের মাঝে “পাকা বাদাম” শব্দটি রয়েছে। আর সেই শব্দটির জেরে ভাইরাল হয় পড়েছে গানটি। তবে সোশ্যাল মিডিয়াতেও এই গানটিকে যারা পছন্দ করেছেন সেই দর্শকের সংখ্যা প্রায় ৪০ লক্ষের কাছাকাছি।

Related Articles

Back to top button