ভাইরাল ভিডিও

কালিম্পঙ্গে গিয়ে নতুন হাঙ্গামা সৃষ্টি করল শ্রাবন্তী, বনি, কৌশানি এবং ওম কি হলো তার পরিণতি?

খুব শীঘ্রই আবার রুপালি পর্দায় ফিরে আসছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেইসঙ্গে বনি সেনগুপ্ত, কৌশানী মুখোপাধ্যায় ও ওম সাহানি। টলিউডের এই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের আগামী ছবি ‘হাঙ্গামা ডট কম’ এর শুটিং শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

পরিচালক কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় এর তৈরি এই ছবিতে দুই জোড়া ভাই বোনের প্রেমের গল্প ফুটে উঠবে। সম্রাট-অর্চনা, অভিমন্যু-পূজার প্রেম। ছবিতে জুটি বাঁধছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, ওম সাহানি, বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়। এছাড়াও অন্যান্য চরিত্রে দেখা যাবে টলিউডের দুই তাবড় তাবড় অভিনেতা রজতাভ দত্ত এবং খরাজ মুখোপাধ্যায় কে।

বর্তমানে ছবির শুটিংয়ের জন্য পুরো টিম পৌঁছে গিয়েছে কালিম্পং এ। ইতিমধ্যেই এই ছবির প্রথম পোস্টার সামনে এসেছে। ছবির নাম শুনে বোঝাই যাচ্ছে পুরোপুরি কমেডিতে ভরপুর হতে চলেছে এই ছবি। পরিচালক কৃষ্ণেন্দুর কথায়, ”কমেডি গল্প লিখতেই বেশি পছন্দ করি।

তুমুল ব্যস্ততার যুগে একটু হাসির গল্প সব সময়ই দর্শকের মনে এক জায়গা করে নেয়। এ ক্ষেত্রেও আশা রাখব, দর্শকের ভাল লাগবে এই ছবির গল্প।” পরিচালক কৃষ্ণেন্দু এর আগে ‘ক খ গ ঘ’ নামের একটি ছবি পরিচালনা করেছেন।

গত ২৮ অক্টোবর থেকেই এই ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। ছবির প্রথম দৃশ্যে শুটিং হয়েছে উত্তর কলকাতার বিভিন্ন জায়গায়। বর্তমানে কালিম্পং এ শুটিং হচ্ছে এই ছবির। ছবির শুটিং এর ফাঁকে ফাঁকে নিজের ইনস্টাগ্রাম একাউন্টে বিভিন্ন রিল ভিডিও বানিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বনি এবং কৌশানীকে তো এর আগেও আমরা বহু ছবিতে একসঙ্গে জুটি বাঁধতে দেখতে পেয়েছি ওম এবং শ্রাবন্তীর জুটি এর আগে আমরা দেখতে পেয়েছিলাম ‘ভয় পেয়োনা’ ছবিতে। সেই ছবির পর আবার হাঙ্গামা ডট কম এ জুটি বাঁধলেন দুজনে। ‘এস এস থ্রি এন্টারটেনমেন্ট’ প্রযোজিত এই ছবি মুক্তি পাবে সম্ভবত ২০২৩ সালের ফেব্রুয়ারি বা মার্চ মাসে।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

Related Articles

Back to top button